Linux Host Lab Ads

বাংলাদেশের সেরা আননিং সাইট কাজ করলে পেমেন্ট নিশ্চিত৷পেমেন্ট বিকাশে ও রকেটে

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Ads

আস্সালামু আলাইকুম
সবাই কেমন আছেন, আশা করি সবাই ভাল আছেন।আমি আমার নিজের অভিজ্ঞতা থেকে একটি সাইটের টিউটোরিয়াল নিয়ে এলাম আপনাদের জন্য।
সাইটির নাম হচ্ছে:makearn.com প্রথমেই বলি রাখি আপনারা যদি আমার রেফার ID ME65757 দিয়ে জয়েন্ট করেন তাহলে আমি আপনাদের সকল টেনিং দিতে রাজি আছি। দয়া করে সম্পূন লেখাটি পড়বেন তাহলে বুঝতে পারবেন অনেক কিছু ৷

আমরা অনেকেই হয়তো Earn Stations এ কাজ করি“Earn Stations” এটি একটি আমেরিকান সাইট ।সাইটের প্রধান কার্যালয় আমেরিকাতে অবস্থিত । এই সাইটের জন্ম 2014 সালের ডিসেম্বর মাসে ।বাংলাদেশ সহ বিশ্বের 254 টি দেশে এটির কার্যালয় অবস্থিত ।বাংলাদেশে এই সাইটের কার্যক্রম শুরু হয়েছে এ বছরের শুরুতে ।বিশ্বস্ততার সাথে সেবা দান করে সামনে এগিয়ে চলেছে।বাংলাদেশে এই সাইটের শাখা আছে বলা যেতে পারে ।ঢাকাই এই সাইটের তিনটি আছে একটি হেড অফিস আর দুটি সাব অফিস ? ।

earnstations কম্পানির  নতুন একটি সাইট makearn অনেকেই হয়তো makearn এ কাজ শুরু করে দিয়েছি । অনেকে আবার makearn.com কাজ শুরু করব ভাবছি, কেউ আবার ভাবছি জগতে কত সাইটের নামতো শুনলাম, বেশির ভাগই স্ক্যাম করে চলে যায়। কিন্তু 1000% নিশ্চয়তা এই সাইটটিতে পাবেন। এই সাইট থেকেই আয় করার ইচ্ছা নিয়ে কাজ শুরু করুণ ইনশা অাল্লাহ আপনিও সফল হবেন। তবে এক্ষেত্রে একটু ভাল দিক নির্দেশনার প্রয়োজন রয়েছে।

কাজ না করলে শুধু শুধু একাউন্ট না করার জন্য অনুরোধ রইল৷

 এ কাজটির জন্য আপনার যা যা লাগবেঃ

১. কম্পিউটার/ল্যাপটপ/এন্ড্রোয়েড মোবাইল;
২. ইন্টারনেট সংযোগ (wifi/broadband) যারা wifi/broadband ব্যবহার করেন না তাদের কে বলি Account না করতে ,কারণ তারা 2 দিন কাজ করেই আর কাজ করতে চাই না ৷
৩. মোবাইলের জন্য Chrome ব্রাউজারটি ব্যবহার করতে হবে… ল্যাপটপ বা কম্পিউটারে যেকোনো ব্রাউজারই হবে ৷

01. makearn কি ?

makearn একটি আমেরিকান সাইট। বাংলাদেশে brand ambassador রয়েছে। সাইটা খুবই ভালো বেশি বেশি ইনকামের জন্য এই সাইট সবার সেরা। কাজ হলো ইউটিউব ভিডিও দেখা। makearn হচ্ছে Video দেখার মাধ্যমে আয় করা সাইট 2017 সালের প্রথম আসে এবং অনেকদিন থাকবে ৷অনেকেই বলে যতদিন youtube আছে ততদিন makearn আছে। Lifetime grunted site.

 02.makearn এ কি ভাবে account করবেন ?

a) প্রথমে এই খানে ক্লিক করুন http://makearn.com

b) এমন একটি পেজ আসবে সব গুলো ঠিক ভাবে পূরন করুন ৷

 (Full Name,Phone,Email,Password,Referral ID  ME65757 ,Country)দিয়ে Register এ ক্লিক করবেন।

 বি:দ্র :Referral ID অবশ্যই দিতে হবে তাছাড়া Account Register হবে না ৷সতর্কতা Referral ID ME65757 ভুল হলে account Open হবে না ।

 c ) তারপর Email Verify করবেন Email এ ঢুকে makearn.com থেকে একটা Mail দেখতে পাবেন Inbox এ অথবা Spam Folder এ, mail এ ঢুকে একটা link দেখতে পাবেন, ওটায় ক্লিক করলেই email verify হয়ে যাবে ।

d ) Email verify হয়ে গেলে সরাসরি makearn.com এ আপনার account এ লগিন হয়ে যাবে।

makearn.com এর account $20 ডলার দিয়ে active করতে হয়।আপনি কাজ করে ডলার income করেও account active করতে পারবেন,তা যদি না পারেন 10 দিনে $20 ডলার করতে তাহলে আপনি যার রেফারে জয়েন্ট করেছেন তার থেকে Active করে নিতে পারেন অথবা makearn এ Top Up Option পাবেন ওখান থেকেও Active করতে পারেন। কিন্তু আমি বলি একবার শুধু আইডি Active করে দেখেন আপনার প্রতিদিন ১-৫ ডলার ইনকাম আসবে।

বিঃদ্রঃ অবশ্যই ১০ দিনের ভিতরে ID Active করতে হবে ।যদি কাজ করার ইচ্ছা থাকে ।
১০ দিন পরে ID ডিএক্টিভ হয়ে যাবে তারপরে যে দিন Active করবেন সেদিন ঠিক হয়ে যাবে এবং Withdraw option পবেন ।

 03:makearn এ কি ভাবে কাজ করবেন ?

makearn.com এ Login করার পরে দেখুন Watch Video এখানে ২০+ ভিডিও পবেন। সেগুলোতে ক্লিক করলে  player Ready আসবে এইটা তে ক্লিক করে  প্রতিটি ভিডিও ১৮০ সেকেন্ড বা তিন মিনট করে দেখলেই হবে।তারপর নিচে Click এ ক্লিক করলে Youtube এ নিয়ে যাবে তারপর Video টি like, Comment and Share করতে হয় যে কোন জায়গাতে Share করা যায় এর জন্য চাইলে একটি Fake facebook id খুলে নিতে পারেন। আর প্রতিটি ভিডিওর জন্য 0.05 ডলার তাহলে দেখুন ২০ টা ভিডিও দেখলে ০.০৫*২০=১ ডলার নিজের ইনকাম, এছাড়া আপনার যত রেফার থাকবে ততো ইনকাম হবে. অংকটা দেখুন ধরুন আপনার ১০জন রেফার আছে তারা প্রতিদিন ১ ডলার ইনকাম করে তাহলে আপনাকে কমিশন দিবে কোম্পানি ১০% অথাৎ ১ জন রেফার ১ ডলার ইনকাম করলে আপনি পাবেন ০.১০ ডলার। তাহরে দেখুন ১০ জন রেফার হলেই আপনার আরো ১ ডলার ইনকাম হচ্ছে + নিজের ১ ডলার = ২ ডলার প্রতিদিন। এবাবে যত রেফার বানাবেন ততো ইনকাম হবে।

 সুবিধাসমূহ:

1.withdraw দেয়ার 72 ঘন্টার মধ্যে টাকা Paid করা হয়।(Bkash,DBBL Rocket, Bank, Payoneer, Paypal) মাধ্যমে টাকা উঠানো যায় ৷

2.server অত্যন্ত ভালো ও very high speed.
3. মাত্র 50 ডলার হলেই withdraw করা যায়।
4. Live Support ব্যবস্থায় সরাসরি সমস্যার সমাধান পাওয়া যায়।
5. এছাড়া কোম্পানির Support ব্যবস্থা অত্যন্ত কার্যকর।

makearn এ সর্বনিম্ন $50 ডলার Withdraw দিতে হয়, এ জন্য অনেকে মনে করেন $৫০ ডলার withdraw দেয় তাহলে হয়তো সাইট টি ভুয়া কিন্তু না সাইট টি ভুয়া না। সাইটিতে অনেক ইনকাম এজন্য সাইটির মালিক সর্বনিম্ন $50 ডলার withdraw ব্যবস্থা করেছেন।নিজেই দেখুন কয়েক মাসে কত ডলার makearn পেমেন্ট করেছে,অন্য সাইট এতো পেমেন্ট করেছে আমার জানা নাই। চাইলে সবাই কাজ করতে পারেন সাইট টি অনেক দিন থাকবে।100% trusted site তাছাড়া আপনি যদি কয়েকটা রেফার বানাতে পারেন ৫০ ডলার হতে ১৫ দিন লাগবে মাসে দুইবার পেমেন্ট নিতে পারবেন এভাবে।

সাইটের শর্তাবলি ঃ
১। আপনি একটা ডিভাইস থেকে ১ টাই একাউন্ট খুলতে পারবেন। যদি অনেকগুলো একাউন্ট একসাথে খুলেন তাহলে আপনাকে ব্যান করে দিবে।
২। আপনার রেফারেল দিয়ে যতজন কে ইচ্ছা একাউন্ট ওপেন করান।
৩। আপনার রেফার যত বেশী হবে তত তাড়াতাড়ি একাউন্টে টাকা জমাতে পারবেন এবং উইথড্র করতে পারবেন।
৪। আপনার আইডি থেকে নূন্যতম তিন জনকে আইডি একটিভ করে দিতে হবে আপনার একাউন্ট একটিভ হওয়ার পরে, না হলে টাকা উইথড্র করতে পারবেন না।
৫। টাকা উইথড্র করার জন্য আপনাকে নুন্যতম ৫০ ডলার আর্ন করতে হবে।
ধন্যবাদ সবাইকে আমার গ্রুপে জয়েন করেন আমার সাথে কাজ করার জন্য।

আপনারা আমার থেকে যদি উপকৃত হন তাহলে অবশ্যই আমার রেফার ID  ME65757 দিয়ে Account করবেন, তাতে আমার কিছু লাভ হবে এজন্য আমি আপনাদের কাছে কৃতগ্য থাকবো। আপনাদের প্রয়োজনে আমি সবসময় সাহায্য করব।

আমার  রেফার ID :
https://www.earnstations.com ::15074493328416 or 15105867485333

আরো বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুণ:

video দেখতে ক্লিক করন

Makearn.com payment proof: 08/02/2018 ভিডিও দেখতে ক্লিক করুন

Robin Hossain

Mobile No.01627903600 OR facebook

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Leave a Reply