ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট কেন করবেন? - পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)
Latest Update

ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট কেন করবেন?

Linux Host Lab Ads

বর্তমানে ওয়েব ডিজাইন এর মূল্য মার্কেট প্লেস গুলোতে ব্যাপক।ক্রিয়েটিভ বা সৃজনশীল পেশা হচ্ছে ওয়েবসাইট ডিজাইন। তথ্য প্রযুক্তির অন্যতম জনপ্রিয় এবং আকর্ষণীয় কাজই হচ্ছে ওয়েবসাইট ডিজাইন। যুগের প্রয়োজনে বর্তমানে প্রতিটি প্রতিষ্ঠানের জন্য একটি ওয়েবসাইট অপরিহার্য। আর এই প্রয়োজনের দিকে লক্ষ্য রেখেই বাড়ছে এর চাহিদা। আউটসোর্সিং এর কাজে ওয়েব ডিজাইনের চাহিদা এখন খুবই বেশি।

যারা নতুন অথবা মোটামুটি ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট এর কাজ জানেন, ফ্রিল্যান্সিং এর মাধ্যমে অনলাইনে আয় করতে চাচ্ছেন এবং কিন্তু সঠিক গাইডলাইন পাচ্ছেন না, তাদের কথা চিন্তা করেই আমরা প্রফেশনাল মানের ১০০% গ্যারান্টি সহকারে ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট কোর্স এর আয়োজন করেছি এবং এই কোর্স চলা কালিন আমাদের শিক্ষার্থীদের করা HTML Template থিমফরেস্ট এ অপ্প্রভ করে দেয়া হবে। যা থেকে প্রতি সেল এ ৮-২৫ ডলার ইনকাম হবে এবং মাসে ৩০০-১০০০+ $ডলার ইঙ্কাম করতে পারবেন। এই এক এক টি HTML Template থিমফরেস্ট এ সেল হয়ই ১০০০ হাজার বার তার মানে আপনি ১ টি HTML Template থিমফরেস্ট এ অপ্প্রভ করতে পারলে সারা জীবন সেখান থেকে ইঙ্কাম পাবেন। তাই আর দেরি না এখনই আপনার আসনটি নিশ্চিত করুন 👉আমাদের আসন সংখ্যা সীমিত।
ক্লাস নিবেন সেলিম রানা স্যার—


♦ আমাদের আপকামিং ব্যাচটির ক্লাশ শুরু হবে ০৮, ১৫ ফেব্রুয়ারি, ২০১৮ তারিখ থেকে।

Linux Host Lab Offer

কোর্স করতে চাইলে কম খরচেই সেরা ট্রেইনারের কাছ থেকে প্রশিক্ষণ নিতে পারবেন। কোর্স সম্পর্কিত যে কোন প্রশ্নের জন্য কল করুন:০১৬৩২৫৪৯৪৯৫, ০১৫১১৪১৭৫১০, ০১৫১১০০৯৫৯৩, ফোন নাম্বার: ০২-৯১১৯১৬৪।

অথবা সরাসরি আমাদের অফিসে চলে আসতে পারেন।
এক্সটেন্ট আইটি ইন্সটিটিউট।
ফার্মভিউ সুপার মার্কেট (৬ষ্ঠ তলা) (লিফটের ৫ এর হাতের
বামদিকে) ফার্মগেট, তেজগাঁও, ঢাকা-১২১৫।

আমাদের ফেসবুক পেইজ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.