Latest Update

জেনে নিন নেইমার সম্পর্কে যে ৭টি তথ্য আপনার অবশ্যই জানা উচিত

Linux Host Lab Ads
নেইমার

নেইমার

নেইমারের ব্যাপারে কিছু বিষয় আছে যেগুলো না জানলেই নয়। আপনি যে দলেরই হয়ে থাকুন এই বিষয় গুলো একজন ফুটবলপ্রেমী হিসেবে আপনার অবশ্যই জানা উচিত। জেনে নিন নেইমার সম্পর্কে অবশ্যই জানা উচিত এমন কিছু তথ্য।

১) মাত্র ১৯ বছর বয়সে ২০১১ এবং ২০১২ সালে দক্ষিণ আমেরিকার বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হন।

২) ২০০৩ সালে ২১ বছর বয়সে তিনি সর্বপ্রথম ‘এ’ ক্লাব সান্তোস এর সাথে চুক্তি করেন। এরপর দীর্ঘদিন সেখানে কাটিয়ে এবং বিভিন্ন রেকর্ড গড়ে তিনি বার্সেলোনায় আসেন।

Linux Host Lab Offer

৩) ২০১২ সালের ৫ ফেব্রুয়ারি,জন্মদিনের দিন নেইমার তার ক্যারিয়ারের শত তম গোলটি করেন। মাত্র ২০ বছর বয়সে ১০০ গোল করার রেকর্ড গড়েছেন তিনি।

৪) ৭ বছর আগে নেইমার রিয়াল মাদ্রিদের সাথে চুক্তি করার প্রায় সবকটি ধাপ পেরিয়ে গিয়েছিলেন। কিন্তু ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস নেইমারকে বিপুল পরিমাণ অর্থ দিয়ে নিজেদের ক্লাবেই রেখে দেয়। তিন বছর আগে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড এর থেকে নেইমার ১২ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব পায় কিন্তু সান্তোস তা ফিরিয়ে দেয়।

৫) ব্রাজিলে বহু তারকা ফুটবলার এসেছেন যুগে যুগে। কিন্তু নেইমার একমাত্র ব্রাজিলিয়ান তারকা যার ছবি এসেছে বিশ্ব বিখ্যাত টাইম ম্যাগাজিনের প্রচ্ছদে।

৬) হতে পারে নেইমারের বয়স অনেক কম। কিন্তু ফরবিসের তথ্য অনুযায়ী ২০১২ সালে নেইমার বিশ্বের ৭ নম্বর ধনী ফুটবল তারকার খেতাব পেয়েছিলেন।

৭) নেইমারকে কিনতে বার্সেলোনার খরচ করতে হয়েছে বিপুল পরিমাণ টাকা। বার্সেলোনার ইতিহাসে নেইমার সবচাইতে দামী খেলোয়ারের তালিকায় নবম স্থানে আছে। নেইমারকে কিনতে বার্সেলোনার খরচ হয়েছিলো ৫৭ মিলিয়ন ইউরো।

পোষ্টটিআগে এখানেপ্রকাশিত।

আর সময় হলে আমার এই ব্লগ থেকে একটু ঘুরে আসবেন

>>>>>>>>>>>>>>>>>>>>>ধন্যবাদসবাইকে<<<<<<<<<<<<<<<<<<<<<<

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.