Linux Host Lab Ads

ঘরে বসে মাল্টিপ্লাগ তৈরীর উপায়

আসসালামুয়ালাইকুম। আশাকরি আপনারা সবাই ভাল আছেন। অনেকদিন পর আজ আপনাদের প্রিয় ব্লগে গুরুত্ব পূর্ণ একটি টপিক্স নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজ আমার আলোচনার বিষয় হচ্ছে কিভাবে ঘরে বসে একটি ভাল মানের মাল্টিপ্লাগ তৈরী করা যায় যা আপনি আজীবন নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন।

আমাদের দৈনন্দিন ব্যবহৃত জিনিস পত্রের মধ্যে মাল্টিপ্লাগ খুবই গুরুত্বপূর্ণ একটি বস্তু যা আমরা বাজার থেকেই আমরা অধিকাংশ সময় ক্রয় করে থাকি। কিন্তু কখনো কি ভেবে দেখেছি একটি মাল্টিপ্লাগ উচ্চ মুল্যে ক্রয় করেও কত দিন টেকসই থাকবে। কিংবা একটি নিন্ম মানের মাল্টিপ্লাগের কারণে ঘটে যেতে পারে অনেক বড় ধরণের দূর্ঘটনা। এই দূর্ঘটনা এড়াতে আজ আমার এই ছোট্র প্রয়াস যা এ ব্যাপারে আপনাকে সারা জীবনের জন্য নিশ্চিন্ত করবে।

মাল্টিপ্লাগ তৈরীতে যে সকল উপকরণ লাগবে

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

১। ভাল মানের সুইচ বোর্ড ও পোর্ট ৩টি

২। একটি ভাল মানের ক্যাবল

৩। স্ক্রু ড্রাইভার

৪। টেস্টার

৫। সিরিঞ্জ লাইন ইত্যাদি

প্রথমে সুইচ বোর্ডের মধ্যে তিনটি পোর্ট ভাল ভাবে স্থাপন করতে হবে এবং সিরিঞ্জ লাইন দিয়ে তিনটি পোর্ট এর মধ্যে ভাল ভাবে সংযোগ স্থাপন করতে হবে। এরপর স্ক্রু ড্রাইভার পোর্ট ভাল ভাবে আটকে দিতে হবে। আপনাদের কাজের সুবিধার্তে আমি এই ভিডিওটি শেয়ার করেছি। আপনি কাজ শুরু করার পূর্বে ভিডিওটি ভাল ভাবে দেখে নিন এবং তৈরী করে ফেলুন ভাল মানের একটি মাল্টিপ্লাগ।

আজ আর নয়। আমি যদি এ বিষয়ে বিন্দুমাত্র জ্ঞান দিতে পারি নিজেকে জ্ঞাতার্ত মনে করব।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Software Ads

Leave a Reply