Latest Update

বিটকয়েন আয়ের সেরা ১৫ টি সাইট – Top 15 Bitcoin Earning Sites – Best in 2020

Linux Host Lab Ads

  ১. FreeBitco.in

ক্রিপ্টোকারেস্টি জগতের শুরুর দিকের যে সকল সাইট বিটকয়েন আয়ের সুব্যবস্থা করে দেয় তার মধ্যে এই সাইটটি অন্যতম। শুরু থেকে এখন পর্যন্ত এই সাইটটি ব্যবহারকারীদের পেমেন্ট দিয়ে যাচ্ছে।

এখানে আপনার কাজ হচ্ছে প্রতি ঘন্টায় একটি ক্যাপচা পূরণ করা। আপনার ক্যাপচা এন্ট্রি করার পরে তারা আপনাকে একটা রেন্ডম পজিশান দিবে, আর এ পজিশান অনুযায়ী আপনাকে সাতোশি রিয়ার্ড করা হবে। এখানে আপনি হাই-লো গেম ও  বিটকয়েন মাইনিং করে আয় বৃদ্ধি করতে পারবেন। এছাড়া রেফার করে ৫০% বোনাস আয় করার সুযোগতো থাকছেই। আর ৩০ হাজার সাতোশি হলেই পেমেন্ট নিতে পারবেন।

পেমেন্ট স্টাটাস:  আমি এই সাইট থেকে অনেকবার পেমেন্ট নিয়েছি।  সাইন আপ করতে এখানিই ক্লিক করুন …।

Linux Host Lab Offer

N.B. বর্তমানে এই সাইটটি বাংলাদেশের অনেকে জায়গায় ব্লক দেখায়। তাই আপনারা  VPN  ব্যবহার করে এই সাইট থেকে আয় করতে পারেন।

২. adbtc

২০১৮ সালে প্রথম এই সাইটের সাথে আমি পরিচিত হই। এখন ২০২০ সালে এসেই সাইটটি পেমেন্ট দিয়ে যাচ্ছে। সাইটটি মূলত একটি পিটিসি সাইট। এ্যাড দেখে বিটকয়েন আয়ের যে সকল সাইট আছে তার মধ্যে আমার কাছে এটিই সেরা মনে হয়। যদিও পরবর্তীতে অনেক সাইট এই সাইটকে কপি করে বাজারে এসেছে।

এখানে মূল কাজ হচ্ছে এ্যাড দেখা বা এ্যাড সারফিং । এই এ্যাড সারফিং আবার তিন ধরণের- মেনুয়াল এ্যাড সারফিং, অটো এ্যাড সারফিং ও একটিভ উইন্ডো এ্যাড সারফিং । এখান থেকে নিয়মিত কাজ করলে ভালো একটা এমাউন্ট আয় করা সম্ভব । এছাড়া রেফার করেও আয় করার অপশানতো আছেই। মাত্র ২৫ হাজার সাতোশি হলেই বিটকয়েন ওয়ালেটে উইথড্র করতে পারবেন।

এই সাইটের আরেকটি সুবিধা হচ্ছে বিটকয়েন ব্যবহার করে এ্যাড তৈরি করে  আপনার ওয়ের সাইট প্রমোট করতে পারেন।

পেমেন্ট স্টাটাস: আমি এই সাইট থেকে কয়েকবার পেমেন্ট নিয়েছি। তাই সাইন আপ করুন এখনি…।

 ৩. Coinpayu

এ্যাড সারফিং করে বিটকয়েন আয়ের ভালো একটি সাইট এটি। সাইটটির সাথে আমার পরিচয় অল্প কিছু দিন কিন্তু এর ডিজাইন, এ্যাড সারফিং সিস্টেম আমাকে মুগ্ধ করেছে । মেনুয়াল এ্যাড সারফিং এর পাশাপাশি অটো এ্যাড সারফিং অপশান আছে এখান। মজার ব্যাপার হলো এখানে  মাত্র ১০ হাজার সাতোশি হলেই উইথড্র করতে পারবেন।  সাইটটি ভিসিট করতে এখানেই ক্লিক করুন ….।

৪. Coinadster 

যারা টানা কাজ করার কথা ভাবছেন তাদের জন্য এই সাইটটি একটি আইডল সাইট। কারণ এখানে অনেক বেশি আয়ের সুযোগ রয়েছে। অন্যান্য সাইটের মত আপনাকে ১ ঘন্টা বা ৩০ মিনিট অপেক্ষা করতে হবেনা। এই সাইটে কাজ হলো প্রতি ৫ মিনিটে ফসেটে ক্যাপচা পূরণ, পিটিসি এড দেখা, সর্ট লিংক ভিসিট সহ বিভিন্ন কনটেস্ট । এই সাইটেও  মাত্র ১০ হাজার সাতোশি হলেই পেমেন্ট নিতে পাবেন। সাইন আপ লিঙ্ক ….

৫. BitcoinSpin

প্রতি ১৫ মিনিটে একটি স্পিন করাই এই সাইটের কাজ। পেমেন্ট মাত্র ২০০০০ সাতোশি।  সাইন আপ লিঙ্ক ….

৬. BTC777

এই সাইট আমাদের পোস্টের ১নং সাইটের মত একটি ফসেট সাইট । প্রতি ৩০ মিনিটে মাত্র ১ টি ক্যাপচা পূরণ করে ২৫ সাতোশি থেকে ২২২২৫ সাতোশি পেতে পারেন । আর মাত্র ৩০০০০ সাতোশি হলেই আপনার বিটকয়েন এড্রেস এ উইথড্র করতে পারেন। সাইন আপ এই লিঙ্ক ..

৭. Adbit

এটি একটি পিটিসি সাইট। প্রতিদিন ১৫-২০টি  অটো এ্যাড ও একটিভ উইনডো এ্যাড দেখা এই সাইটে মূল কাজ। আপনার একাউন্টে ৪০ হাজার সাতোশি জমা হলেই উইথড্র করতে পারবেন । এখনি সাইন আপ করে নিন…

৮. Satoshihero 

প্রতি ১০ মিনিটে ৩ বার ক্যাপচা পূরণ করে প্রতি ক্যাপচায় ১  থেকে ২৫০০০০ সাতোশি পেতে পারেন । আর এই সাইট নিচের ৮ নং মিলে ৩০ হাজার সাতোশি হলে উইথড্র নিতে পারবেন। এখনি সাইন আপ করে নিন… 

৯. Satoshimonster

প্রতি ২০ মিনিটে ৩ বার ক্যাপচা পূরণ করে প্রতি ক্যাপচায় ১  থেকে ২৫০০০০ সাতোশি পেতে পারেন । এই সাইট উপরের ৭ নং মিলে ৩০ হাজার সাতোশি হলে উইথড্র নিতে পারবেন। এখনি সাইন আপ করে নিন…  

১০. Bitshark

প্রতি ঘন্টায় একটি মাইনিং করে সাতোসি আয় করতে পারবেন । ৩০ হাজার সাতোশি হলে উইথড্র নিতে পারবেন। এখনি সাইন আপ করে নিন…

১১. Bit Pick 

প্রতি ঘন্টায় মাত্র একটি ক্যাপচা পূরণ করে 0.00000015 BTC– 0.00055000 BTC পেতে পারেন। মাল্টি প্লে, কনটেস্ট, রেফার ও এ্যাপিলেট করেও আয় করার সুযোগ আছে। আর ৩০ হাজার সাতোশিতে উইথড্র নিতে পারবেনএখনি সাইন আপ করে নিন…

১২. BTCAdz

BTCAdz হলো আরো একটি ট্রাস্টেড বিটকয়েন আর্নিং সাইট । এ এখান থেকে আয়ের মূল সিস্টেম হলো তাদের এ্যাড দেখা। এখানে আপনি চাইলে আপনার এ্যাড শো করতে পারবেন।  এখনি সাইন-আপ করে নিন …।

১৩. Family BTC

2013 সাল থেকেই  BTC Clicks ব্যাবহার কারীদের পেমেন্ট দিয়ে যাচ্ছে ।  সুতরাং এই সাইট থেকে নিশ্চিন্তে আয় করতে পারেন।

এখানে আপনার কাজ হচ্ছে কয়েক সেকেন্ডের এ্যাড দেখা। আর সবার মত রেফার অপশানতো থাকছেই সাথে এ্যাফিলেট করেও আয় করতে পারবেন। তাই এখনি জয়েন করতে ক্লিক করুন…..

১৪. BTCVIC

BTCVic  হলো আরো একটি ট্রাস্টেড বিটকয়েন আর্নিং সাইট । এ এখান থেকে আয়ের মূল সিস্টেম হলো তাদের এ্যাড দেখা। এখনি সাইন আপ করে নিন…

১৫. Trafficly

এড দেখে বিটকয়েন আয়ের ভালো একটি সাইট এটি। মাত্র হাজার সাতোশি হলেই পেমেন্ট পাবেন। সাইন আপ লিঙ্ক ….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.