Latest Update

অনলাইনে আয় স্বপ্ন নয় বাস্তব। নিশ্চিত আয় করতে আজই কাজ শুরু করুন ।

Linux Host Lab Ads

আসসালামুআলাইকুম ।

সবাই কেমন আছেন। আজকে আমার এই পোস্ট তাদের জন্য যারা বিটকয়েন সম্পর্কে কিছুই জানেন না । জানি পুরাতন সবাই বিটকয়েন থেকে ভাল আয় করছেন । তবে যারা ভাবছেন এই সাইট থেকে আপনি কোটিপতি হবেন তারা দূরে থাকেন , আসলে ভাই কোন কাজ না করে ফাও টাকা ইনকাম করে কোটিপতি হবার স্বপ্ন একমাত্র পাগলই দেখে । তবে আমি নিশ্চয়তা দিতে পারব আমার পুরো টিউটোরিয়াল পড়ার পর মোটামুটি একটা ভাল আয়ের সন্ধান পাবেন। তবে আমি বলব অন্তত ৫০ টাকা রিচার্জ করে দেখেন, এর পর না হয় বিশ্বাস/অবিশ্বাস যা ইচ্ছে কররেই।কারণ আমি নিজে পেয়ে তারপর কষ্ট করে এই পোস্টটি করলাম। তো চলুন টিউটোরিয়ালে যাই।

কিভাবে আয়করবেন: অনেক সাইট আছে যেখান থেকে বিটকয়েন/শাতসী আয় করতে পারবেন। কিন্তু বিটকয়েন আয় করার আগে আপনাকে বিটকয়েনগুলো জমারাখার জন্য একটা Bitcoin Wallet তৈরী করতে হবে।

Linux Host Lab Offer

বিটকয়েন ওয়ালেট: আপনি খুব সহজে কয়েনবেস (Coinbase) থেকে ওয়ালেট তৈরী করে Bitcoin Address পাবেন।

কিভাবে ওয়ালেট তৈরী করবেন:

১. প্রথমে Coinbase এ গিয়ে নাম, ই-মেইল আইডি এবং পাসওয়ার্ড গিয়ে Sing Up করুন। লিঙ্ক : এখানে

২. এখন মেইল একাউন্ট এ গিয়ে একাউন্ট একটিভেশন লিংক পাবেন ওটা গিয়ে একাউন্ট একটিভ করে নিন।

৩. এখন আপনার একাউন্ট এ লগ-ইন করে Advanced >Addresses Create New Address অথবা BTC Wallet এর ডান পাশে Get Bitcoin Address এ কিল্ক করলে (16p7MCXzvz4Ejtu8e1Gxrt6caQCfhWdNZg) এরকম একটা এড্রেস পাবেন। ওটাই আপনার Bitcoin Address ।

কিভাবে বিটকয়েন জমাবেন:

১. প্রথমে Freebitco এ গিয়ে আপনার নাম , ই-মেইল, রেফার কোড:890569এবং Bitcoin Adress দিয়ে সাইন আপ করুন। Link : এখানে

২. এখন আপনার Freebitco একাউন্ট এ লগ-ইন করলে একটা Captcha পাবেন ওটা প্রতি ঘন্টায় পুরণ করলেই দেখবেন আপনার একাউন্ট এ বিটকয়েন জমা হচ্ছে।

৩. এভাবে 0.00032800BTCহলে আপনার ওয়ালেটে Withdraw করে টাকা জমা করতে পারবেন। এভাবে আপনার Wallet এ ৫০ টাকা জমা হলে আপনি তা যে কোন মোবাইল নাম্বারে রিচার্জ করতে পারবেন। এছাড়া অন্যন্য মাধ্যমতো আছেই।

এ ছাড়াও আনেক সাইট আছে যেখান থেকে আপনার Bitocoin Address টি ব্যবহার করে Bitcoin জমাতে পারেন।

কিভাবে রিচার্জ করবেন:

১. প্রথমে Bitrefill গিয়ে আপনার নাম্বার দিয়ে দিন। তার পর আপনার ই-মেইল এড্রেস (যেটা দিয়ে আপনার কয়েনবেস একাউন্ট দিয়েছেন) দিলে আপনার একান্টন থেকে আপনার ক্রয়ক্রিত রিচার্জ পরিমনণ বিটকয়েন কেটে নিয়ে আপনার নাম্বার রিচার্জ হয়ে যাবে।

এ ছাড়া ভিডিও টিউটোরিয়াল পেতে এই লিঙ্ক এ যান :

যে কোন সাহায্য পেতে টিউটোরিয়ালের নিচে কমেন্ট করুন । ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.