Latest Update

ইন্টারনেট থেকে আয় করুন সবচেয়ে সহজ পদ্ধতিতে (বিকাশ পেমেন্ট)।

Linux Host Lab Ads

আসসালামুআলাইকুম।  আমি মঈন আজ আপনের জন্য লিখছি অনলাইনে আয়ের একটি  পদ্ধতি সর্ম্পকে। আমি অনলাইন থেকে একটা মোটামোটি অংকের টাকা আয় করি। তবে তা অনেক পদ্ধতিতে।  আজ আপনাদের সাথে অনলাইনে আয়ে একটা নতুন পদ্ধতি (যারা জানেন না তাদের জন্য) সম্পর্কে লিখছি। আমরা অনেকে অনেক পদ্ধতি করে অনলাইন থেকে আয় করি তবে এই পদ্ধতিতে আয় করা একটু সহজ। এই পদ্ধতিটা হচ্ছে লিংক ছোট করে আয় করা। অথ্যাৎ মনে করুন আপনি কোন প্রয়োজনীয় নিউজের লিংক ফেসবুকে শেয়ার করব আপনি চাইলে সেই শেয়ার করা লিংক এ মাধ্যমে আয় করতে পারবেন।

তবে এটি হচ্ছে আয়ের সবছেয়ে সহজ পদ্ধতি। দরুন আপনি একটি গুরত্বপূর্ণ সংবাদ এই লিংক শেয়ার করবেন তবে ঐ লিংক টি   লিংক Link shorten করে আয় করতে পারবেন।

এই ওয়েবসাইটটা ও Linkshrink,Shorte.st এর মত তবে এর বিষেশত্ব হচ্ছে এই ওয়েবসাইট বিকাশে পেমেন্ট দেয়।

Linux Host Lab Offer

ওযেবসাইটটি দেখে নিন : www.ErnLink.com

প্রথমে নিচের লিংকে ক্লিকে করে রেজিষ্টার করে নিন।

অথবা রেজিষ্টার করতে এখানে ক্লিক করুন।

 

 

এই লিংকে ক্লিক করার পর  SIGN UP বাটনে ক্লিক করুন।এবার আপনার ই-মেইল এবং নতুন পাসওয়ার্ড দিয়ে SIGN UP করুন। প্রয়োজনীয় তথ্য দেয়ার পর SIGN UP ক্লিক করলে নিচের মত  Your account has been created দেখাবে।

এবার আপনি যে ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে  SIGN UP করেছেন সেই ইউজারনেম দিয়ে Log In করুন। Log In করার পর নিচের মত ড্যাসবোর্ড আসবে :

এবার আসল কাজ শুরু। এখন দেখাব কিভাবে আয় করব। আমি একটা সফটওয়্যারের ডাউনলোড লিংক দিয়ে আয় করব। যেমন আমি আপনাদের জন্য smadav antivirus 2016 with key  সফটওয়্যারটিেএকটি ফাইল হোষ্টং ওয়েবসাইটে আপলোড করব। আপলোড করার পর প্রাপ্ত লিংকটা ErnLink থেকে Shotren করে শেয়ার করব। ‍Screenshot :

smadav antivirus 2016 সফটওয়্যারটি ফাইল হোষ্টিং সাইট  Linfile.com এ আপলোড করে প্রাপ্ত লিংক Ernlink.com এ দিলাম এবং তীর চিহ্নিত Shorten বাটনে ক্লিক করলাম।

 

Shorten বাটনে ক্লিক করার পর http://ernlink.com/T4V7 এই লিংকটি পেলাম। অথ্যাৎ আপনি যদি আপনার ওয়েবসাইট বা ব্লগে ডাউনলোডরে জন্য http://ernlink.com/T4V7 এই লিংকটি শেয়ার করেন তাহলে ঐ লিংকটিতে যত জন ভিজিট করবে তার বিনিমিয়ে আপনি টাকা পাবেন।

Smadav Antivirus 2016 with key download Link : http://ernlink.com/T4V7

কিভাবে ErnLink কাজ করে !

http://linfile.com/rH এর  Shorten করা লিংকে হচ্ছে http://ernlink.com/T4V7।সুতরাং কেউ যদি http://ernlink.com/T4V7  লিংকে ভিজিট করে তাহলে এই লিংকে ১০ সেকেন্ড বিজ্ঞাপন দেখাবে। তারপর skip ad বাটন আসবে।তারপর Skip ad বাটনে ক্লিক করলে আপনার দেওয়া আসল লিংক http://linfile.com/rH এ চলে যাবে। Screenshot :

 

কেউ যদি আপনার লিংকটাতে ভিজিট করে তাহলে আপনার আয় ও ভিউ  ড্যাসবোর্ডে দেখতে পাবনে।

20% রেফারেল আয়

আপনি যদি কাউকে এই ওয়েবসাইটে রেফার করেন তাহলে তাদের আয়ের ২০% টাকা আপনি পাবেন। অথ্যাৎ আপনি যদি ১০ জনকে রেফার করেন তাহলে ঐ দশ জন যদি ১০ ডলার করে আয় করে তাহলে আপনি তাদের আয়ের ২০% অথ্যাৎ ২০ ডলার পাবেন সম্পূর্ন ফ্রিতে।

ড্যাসবোর্ড থেকে  Refferrals ক্লিক করলে আপনার Referral লিংক পাবেন। ঐ লিংটি ব্যবহার করে কেউ রেজিষ্টার করলে তাদের আয়ে ২০% পাবেন।

 

 

আপনার ঐ ওয়েবসাইট অ্যাকউন্টে ৫ ডলার হলে আপনি Paypal বা Payza বা Bkash এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।  ১০০% টাকা পরিষোধ করে।

তবে মনে রাখবেন একের অধিক অ্যাকাউন্ট করবেন না যদি করেন তাহলে ব্যান হয়ে যাবেন। যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে টিউমেন্ট করতে ভুলবেন না।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.