ইন্টারনেট থেকে সবচেয়ে সহজ পদ্ধতিতে আয় করুন (১০০% গ্যারান্টি) - পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)
Latest Update

ইন্টারনেট থেকে সবচেয়ে সহজ পদ্ধতিতে আয় করুন (১০০% গ্যারান্টি)

Linux Host Lab Ads

আসসালামুআলাইকুম ।  আমি মঈন আজ আপনের জন্য লিখছি অনলাইনে আয়ের একটি  পদ্ধতি সর্ম্পকে । আমি অনলাইন থেকে একটা মোটামোটি অংকের টাকা আয় করি । তবে তা অনেক পদ্ধতিতে ।  আজ আপনাদের সাথে অনলাইনে আয়ে একটা নতুন পদ্ধতি (যারা জানেন না তাদের জন্য) সম্পর্কে লিখছি । আমরা অনেকে অনেক পদ্ধতি করে অনলাইন থেকে আয় করি তবে এই পদ্ধতিতে আয় করা একটু সহজ । এই পদ্ধতিটা হচ্ছে লিংক ছোট করে আয় করা । অথ্যাৎ মনে করুন আপনি কোন প্রয়োজনীয় নিউজের লিংক ফেসবুকে শেয়ার করব আপনি চাইলে সেই শেয়ার করা লিংক এ মাধ্যমে আয় করতে পারবেন ।

তবে এটি হচ্ছে আয়ের সবছেয়ে সহজ পদ্ধতি । দরুন আপনি একটি গুরত্বপূর্ণ সংবাদ এই লিংক শেয়ার করবেন তবে ঐ লিংক টি  Linkshrink এ লিংক Link shorten করে আয় করতে পারবেন ।

প্রথমে নিচের ব্যানারে ক্লিকে করে রেজিষ্টার করে নিন ।

Linux Host Lab Offer

অথবা রেজিষ্টার করতে এখানে ক্লিক করুন ।

ads4

উপরের ব্যানারে বা লিংকে ক্লিক করার পর  SIGN UP বাটনে ক্লিক করুন।এবার আপনার ই-মেইল এবং নতুন পাসওয়ার্ড দিয়ে SIGN UP করুন । প্রয়োজনীয় তথ্য দেয়ার পর SIGN UP ক্লিক করলে নিচের মত  Message দেখাবে ।

2

অথ্যাৎ আপনার যে ই-মেইলটি SIGN UP এই দিয়েছেন সেই মেইল Linkshrink থেকে একটা Confarmation Link যাবে ।ঐ লিংকে ক্লিক করলে আপনার Linkshrink অ্যাকাউন্ট অ্যাকটিব হয়ে যাবে।নিচের মত দেখাবে:

4এবার আপনি যে ই-মেইল এবং পাসওয়ার্ড দিয়ে  SIGN UP করেছেন সেই ই-মেইল দিয়ে Log In করুন । Log In করার পর নিচের মত ড্যাসবোর্ড আসবে :

5এবার আসল কাজ শুরু । এখন দেখাব কিভাবে আয় করব।আমার একটা ওয়েবসাইট আছে আর এখন ঐ লিংক এর মাধ্যমে আয় করব ।

আমার ওয়েবসাইটের  একটা পোষ্টের লিংক http://techbdblog.com/post-276 । এবার ঐ লিংকটাকে Link shorten করব Linkshrink মাধ্যমে । প্রথমে  Linkshrink এর ড্যাসবোর্ডে যান । আপনার কান্কিত লিংকটা  Short URL and earn money যেখানে লেখা আছে সেখানে Paste করুন বা লিংকটা দিন এবং ‍Shrink এ ক্লিক করুন । Screenshot দেখুন:

6

Shrink এ ক্লিক করার পর আপনাকে একটা লিংক দিবে । ঐ লিংকটা Copyতে ক্লিক করে Copy করুন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন ।Screenshot দেখুন:

7

অথ্যাৎ এই http://linkshrink.net/7SW4FA লিংকটাতে যখন কেউ ভিজিট করবে তাকে কিছু বিজ্ঞাপর দেখাবে এবং একটি Continue বাটন আসবে ।  Continue বাটনে ক্লিক করলেই আপনার যে লিংক ছোট করছেন সেই লিংকে চলে যাবে । যার বিনিময়ে আপনি টাকা পাবেন । Screenshot দেখুন:

8

আপনার Linkshrink অ্যাকউন্টে ৫ ডলার হলে আপনি Paypal বা Payza  এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।  ১০০% টাকা পরিষোধ করে । আমি Linkshrink অনেক টাকা আয় করেছি । আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় কমেন্ট করতে ভুলবেন না ।

ফেসবুকে আমি : www.facebook.com/muyin.uddin01

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.