জিওনির ২৪ মেগাপিক্সেলের ক্যামেরার নতুন ফোন । যাতে ১২০ মেগাপিক্সেলের ছবি পাওয়া সম্ভব। (ভিডিও সহ ) - পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)
Latest Update

জিওনির ২৪ মেগাপিক্সেলের ক্যামেরার নতুন ফোন । যাতে ১২০ মেগাপিক্সেলের ছবি পাওয়া সম্ভব। (ভিডিও সহ )

Linux Host Lab Ads

কেমন আছেন সবাই ?আজ আপনাদের দারুন একটি নতুন মেবাইল ফোনের খবর জানাব।

এটি নতুন একটি স্মার্ট ফোন,কিন্তু এর চমক লাগার মত ফিচার আছে।

চীনের মোবাইল ফোন নির্মাতা জিওনি গত বুধবার বেইজিংয়ে এক অনুষ্ঠানে ইলাইফ ই৮ স্মার্টফোন উন্মুক্ত করেছে। ইলাইফ ই৮ এর দাম হবে বাংলাদেশি টাকায় ৫০ হাজার টাকার কিছু বেশি।  ১৫ জুলাই থেকে ই৮ ফোন দুটি চীনের বাজারে বিক্রি শুরু হবে।

Linux Host Lab Offer

ইলাইফ ই৮ইলাইফ ই৮ স্মার্টফোনটির ফিচার হিসেবে থাকছে এর ২৪ মেগাপিক্সেলের ক্যামেরা। স্মার্টফোনের পেছনের এই ক্যামেরাটির সঙ্গে এমন একটি সফটওয়্যার থাকছে যাতে ১২০ মেগাপিক্সেলের ছবি পাওয়া সম্ভব। এ ছাড়াও এই ফোনটির সঙ্গে সিক্স-এলিমেন্ট লেন্স ও স্যাফায়ার গ্লাস, অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন, থ্রিএক্স জুম, ফোরকে ভিডিও রেকর্ডিং, নির্দিষ্ট ক্যামেরা বাটন, ডুয়াল টোন এলইডি ফ্ল্যাশের মতো ফিচার থাকছে। স্মার্টফোনটিতে বায়োলজিক্যাল ফিঙ্গারপ্রিন্ট রিডারের পাশাপাশি সামনের দিকে আট মেগাপিক্সেলের ক্যামেরা থাকছে। অ্যান্ড্রয়েড ৫.১ বা ললিপপভিত্তিক অ্যামিগো ৩.১ সফটওয়্যারে চলবে ফোনটি। দুই সিমের ফোনটিতে ফোরজি নেটওয়ার্ক সমর্থন করবে। ছয় ইঞ্চি মাপের কিএইচডি (১৬০০ বাই ২৫৬০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লের ফোনটিতে থাকছে দুই গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও এক্স ১০ চিপ ও তিন জিবি র‍্যাম। ফোনটিতে ৬৪ গিগাবাইট ইনবিল্ট স্টোরেজ ও এনএফসি সুবিধা থাকবে। স্মার্টফোনটির ব্যাটারি হবে তিন হাজার ৫২০ মিলিঅ্যাম্পিয়ারের যাতে দ্রুতগতিতে চার্জ দেওয়ার সুবিধা থাকবে।

ভিডিও রিভিউ দেখতে এখানে ক্লিক করুন                 আমার সাইট :-এখানে ক্লিক করুন   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.