অ্যান্ড্রয়েড এবং আইফোন এর জন্য সেরা পাচটি রেসিং গেম - পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)
Latest Update

অ্যান্ড্রয়েড এবং আইফোন এর জন্য সেরা পাচটি রেসিং গেম

Linux Host Lab Ads

রেসিং গেমস খেলার জন্যে আজাকল আর দামি গেমিং কনসোল এর দরকার পড়ে না। অ্যান্ড্রয়েড এবং আইওএস মোবাইলগুলোতে চমৎকার সব রেসিং গেম ডাউনলোড করা যায়। বাংলাদেশের অধিকাংশ মানুষই আজ একটি মোবাইল ফোনের মালিক। এদের একটা বড় অংশ অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ব্যবহার করে থাকেন এবং যাদের বাজেট একটু বেশি তাদের মধ্যে আইফোন বেশ জনপ্রিয়। খুশির খবর এই যে, এসব রেসিং গেমের বেশিরভাগই বিনামূল্যে পাওয়া যায়। নিচে আপনাদেরকে কিছু সেরা রেসিং গেমের সাথে পরিচয় করিয়ে দিচ্ছি।

রিয়েল রেসিং

Real Racing 3

অ্যান্ড্রয়েড এবং আইওস   বিনামূল্যে

Linux Host Lab Offer

পোর্শ, লাম্বর্গিনি এবং অডির মতো পঞ্চাশটির ও বেশি  গাড়ি নিয়ে এই গেমে রেস করুন। গেমটি EA Game দ্বারা নির্মিত এবং এতে আপনি আপনার বন্ধুদের সাথে নিয়ে রেস করতে পারবেন। গেমটির  গ্রাফিক্স অত্যান্ত উচ্চ মানের হবার কারণে আপনার মোবাইল এ কমপক্ষে ১.২ গিগাবাইট খালি জায়গা থাকতে হবে।

ট্রাফিক রেসার

Traffic Racer

অ্যান্ড্রয়েড  বিনামূল্যে, আইওস $.৯৯

স্বতন্ত্র গেম প্রস্তুতকারক Soner Kara দ্বারা তৈরী এই আর্কেড-স্টাইল গেমটি  হাইওয়ে যানজট এর মধ্য দিয়ে রেস করার সুযোগ করে দেয়। টাকা আয় এবং গাড়ি আপগ্রেড করার পাশাপাশি আপনি বিশ্বব্যাপী লিডারবোর্ডে এর অন্যান্য ড্রাইভারদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন।

অ্যাংরি বার্ডস গো!

Angry Birds Go

অ্যান্ড্রয়েড এবং আইওস   বিনামূল্যে

অত্যান্ত সফল অ্যাংরি বার্ডস গেমটি এবার অবতরণ করলো রেসিং ট্র্যাক এ। মোবাইল গেম প্রস্তুতকারক, রোভিও দ্বারা নির্মিত গেমটি অ্যাংরি বার্ডস সিরিজ এর সর্বপ্রথম থ্রিডি গেম। এতে এই গেমের সকল রাগান্বিত পাখির ক্যারেক্টারগুলো বসছে চালকের আসনে।

হিল ক্লাইম্ব রেসিং

Hill Climb racing

অ্যান্ড্রয়েড এবং আইওস  বিনামূল্যে

গেম প্রস্তুতকারক ফিঙ্গারসফট এই গেমটিকে “অ্যান্ড্রয়েড এর জন্য প্রস্তুতকৃত সবচেয়ে ঝোকপূর্ণ এবং বিনোদনময় পদার্থবিজ্ঞান ভিত্তিক ড্রাইভিং গেমগুলোর মধ্যে একটি” হিসেবে বর্ণনা করেছে। এই গেমে আপনি হবেন নিউটন বিল, একজন উচ্চাকাঙ্ক্ষী ড্রাইভার যার পদার্থবিজ্ঞান এর নিয়ম এর প্রতি কোনো সম্মান নেই। এই গেমটিতে আপনি রেস এবং লেভেল পূর্ণ করে এবং মুদ্রা জমিয়ে গাড়ি আপগ্রেড করে বোনাস অর্জন করতে পারবেন।

অ্যাসফাল্ট : এয়ারবর্ণ

Asphalt 8 Airborne

অ্যান্ড্রয়েড এবং আইওস  বিনামূল্যে

এটি নির্দিধায় এই পর্যন্ত তৈরী করা সবচেয়ে চমৎকার মোবাইল রেসিং গেমের মধ্যে অন্যতম। হাই ডিটেইলড গ্রাফিক্স, উচ্চ গতি, স্টান্ট, ৩৮০° জাম্প, ব্যারেল রোল, বিলাসবহুল গাড়ি যেমন Lamborghini Veneno, Bugatti Veyron, Ferrari FXX and Pagani Zonda R এসবই এই গেমকে উপস্থাপন করে।

 

সূত্র – http://carmudi.com.bd/journal/five-best-racing-apps-android-ios/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.