Latest Update

বিটিসিএলের বিভিন্ন সুবিধার প্রচার (সারাদেশে ইন্টারনেটের এক রেট, রাত ৮টা থেকে সকাল ৮টা পর্যন্ত ১০ পয়সা প্রতি মিনিট কলরেট, ইন্টারনেটে বিল ডাউনলোড সুবিধা) ইত্যাদি বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হয়।

Linux Host Lab Ads

বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেড (বিটিসিএল)-এর মাঠ পর্যায়ের আঞ্চলিক প্রধান জিএম, প্রধান কর্মাধ্যক্ষ ও প্রকল্প পরিচালকদের নিয়ে দুইদিনব্যাপী সম্মেলনে বিটিসিএলের নানান কার্যক্রম প্রচারণায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাজধানীর ইস্কাটনে বিটিসিএলের প্রধান কার্যালয়ে রোববার বিকেলে এ সম্মেলন শেষ হয়।

শনি ও রোববার অনুষ্ঠিত ওই সম্মেলনে জানানো হয়, দেশব্যাপী টেলিফোন ও ইন্টারনেট সার্ভিস সম্প্রসারণ, বিল বিতরণ ও রাজস্ব আদায় জোরদারকরণ, এক মাসের মধ্যে বিলুপ্ত ছিটমহলে টেলিফোন সার্ভিস চালু, জেলা পর্যায়ের ইন্টারনেট ও ডাটাসার্ভিস স্বল্পতম সময়ে প্রদান এবং রক্ষণাবেক্ষণের জন্য আইসিটি সাপোর্ট টিম গঠন, বিটিসিএলের বিভিন্ন সুবিধার প্রচার (সারাদেশে ইন্টারনেটের এক রেট, রাত ৮টা থেকে সকাল ৮টা পর্যন্ত ১০ পয়সা প্রতি মিনিট কলরেট, ইন্টারনেটে বিল ডাউনলোড সুবিধা) ইত্যাদি বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হয়।

মাঠ পর্যায়ের আঞ্চলিক প্রধানদের নিয়ে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন বিটিসিএলের সদ্য ব্যবস্থাপনা পরিচালক (এমডি) গোলাম ফখরুদ্দিন আহমেদ চৌধুরী। আঞ্চলিক প্রধানগণ বিটিসিএলের সকল কর্মকাণ্ডের কেন্দ্রবিন্দু হবেন ও সকল টেলিযোগাযোগ সুবিধা গ্রাহক পর্যায়ে নিশ্চিত করা ও রাজস্ব আদায়ের প্রধান কর্মকর্তা হিসেবে গণ্য হবেন বলে নির্দেশনা প্রদান করেন সংস্থার এমডি। ঢাকাসহ বিটিসিএলের সকল অঞ্চলের জিএম ও বিটিসিএলের চালু প্রকল্পসমূহের প্রকল্প পরিচালক, বিটিসিএলের সদস্যগণ এবং অর্থ ও রাজস্ব শাখার পরিচালকগণ এ সভায় উপস্থিত ছিলেন।

Linux Host Lab Offer

you can enter this link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.