Linux Host Lab Ads

আপনার এন্ড্রয়েড এবং কম্পিউটারের জন্য গুরুত্বপূর্ণ ৫ টি এপ্স সংগ্রহে রাখুন কাজে লাগবে …।

Hello ,সবাই কেমন আছেন? আমি ভালো আছি । আশা করি আপনারা ও ভালো আছেন । আজকে আপনাদের সাথে আলোচনা করবো এন্ড্রয়েড ও কম্পিউটারের প্রয়োজনীয় ১০ টি এপ্স নিয়ে , আশা করছি এই সফটওয়ার গুলো আপনাকে অনেক কাজ দিবে ।

আপনার এন্ড্রয়েড এবং কম্পিউটারের জন্য গুরুত্বপূর্ণ ৫ টি এপ্স সংগ্রহে রাখুন কাজে লাগবে ...।

কম্পিউটারের জন্যঃ

১। IDM ( Internet Download Manager )

ইন্টারনেট থেকে কোনো ফাইল বা ডকুমেন্ট নামানোর জন্য অর্থাৎ ডাউনলোড করার জন্য এই সফট ওয়ার ব্যবহার করা হয়ে থাকে । সাধারনত ব্রাউজারের চেয়ে ১০ গুন স্পিডে এই সফটওয়্যার দিয়ে ডাউনলোড হয়ে থাকে , আর এটা একটা প্রিমিয়াম সফটওয়্যার যেহেতু এটি ক্র্যাক করা হয়ে তাই আপনাকে আর কোনো মূল্য দিতে হবে নাহ ।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

ডাউনলোড

২। Wonder Share Data Recovery

আমাদের কম্পিউটার থেকে কোনো ডাটা ডিলেট হয়ে গেলে তা খুব সহজেই পুণ্রুধার করা সম্ভব । এই সফটোয়ারটি ব্যবহার করে আপনার জরুরি ফাইল পুণরায় ফিরিয়ে আনতে পারবেন । এটা একটা প্রিমিয়াম সফটওয়্যার যেহেতু এটি ক্র্যাক করা হয়ে তাই আপনাকে আর কোনো মূল্য দিতে হবে নাহ ।

 ডাউনলোড 

৩। YTD Video Download Manager

ইউটিউবের ভিডিও ডাউনলোড করতে এই সফটওয়্যার ব্যবহার করা হয় , এর সবচেয়ে যে ফিচারটি   আমার খুবই ভালো লেগেছে সেটা হচ্ছে এই সফটোয়ার দিয়ে যেকোনো প্লেলিস্ট পুরা ডাউনলোড করা যায় ১ ক্লিকেই । এটার প্রো ভার্সন এখুনি ডাউনলোড করুন   ।

ডাউনলোড 

৪। SD Card Data Recovery

কোনো কারণে  SD Card ফরমেট হয়ে গেলে কম্পিউটারে এই সফটোয়ারটি ব্যবহার করে আপনার SD CarD   এর ডাটা পুনরায় ফিরিয়ে আনতে পারেন  এই প্রিমিয়াম সফটওয়ারটি  ভার্সন এখুনি ডাউনলোড করুন   ।

  ডাউনলোড

৫ । Avast premium Antivirus

এটি আপনার কম্পিউটারকে ভিবিন্ন ক্ষতিকর ভাইরাস এবং ম্যালোয়ার থেকে সুরক্ষিত রাখবে । Avast এর প্রিমিয়াম ফিচার যুক্ত এপসটি ক্রাক ডাউনলোড করে নিন ।

                                    ডাউনলোড 

এন্ড্রয়েডের জন্যঃ

১। cleanmaster space Cleaner

ভিবিন্ন জাংক ফাইল এবং টেম্পোরারি ফাইল ডিলেট করে এই এপসটি । ভিবিন্ন ক্ষতিকর ম্যালওয়ার ও ভাইরাস থেকে আপনার এন্ড্রয়েডকে সুরক্ষিত রাখে ।

               ডাউনলোড  

২।  Parallel space Multiple account Apk

আপনি কখনও আপনার এন্ড্রয়েডে একই রকমের দুটি এপস একসাথে চালাইছেন কখনও যেমনঃ একই মোবাইলে ২ টা ইমো এপস এক সাথে  ইন্সটল করা এবং দুটি সতন্ত্রভাবে কাজ ও করছে । আপনি  এই এপস দারা একই সাথে দুটি এপস ( একই রকমের ) চালাতে পারবেন ।

                  ডাউনলোড 

 

 

৩।   Turbo Vpn Apk free download

অনেক সাইট বা এপস আছে যারা কিনা আপনার আইপি থেকে আপনাকে এক্সেস করতে দিচ্ছে না সে ক্ষেত্রে আপনি এই এপস্টি ব্যবহার করে আপনি আপনার আইপি চেঞ্জ করে নিতে পারেন ।

ডাউনলোড 

৪।  Vivavideo Free Video Editor

ভিডিও এডিটিং ও সুন্দর করে ভিডিও বানানোর জন্য একটি অসাধারন এপস । আপনারা ফেসবুকে অনেক সময় অনেক গুলো ভিডিও দেখে  থাকবেন যে লিখা আছে   maqde with viva video ।

 ডাউনলোড 

৫।  Az Screen Recorder No Root

টিউটোরিয়াল বানানোর জন্যে বা কোনো সেটিংস বন্ধুকে দেখানোর জন্য আমাদের  screen recorder এর প্রয়োজন হয় আপনারা চাইলে এই এপসটি দারা খুব সহজেই আপনার স্ক্রিন রেকর্ড করতে পারবেন ।


     ডাউনলোড 

সবার জন্য আমার আন্তরিক ভালোবাসা ও শুভকামনা , বিদায় ।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Leave a Reply