Linux Host Lab Ads

ভিডিও আপলোডিং করে অর্থ উপার্জন

আসসালামুয়ালাইকুম, আশা করি সবাই ভালো আছেন। এটি আমার প্রথম টিউন। ভুলগুলো ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন৷ আপনি কি ইন্টারনেট থেকে অর্থ উপার্জন করতে চান? কিন্তু ভালো কাজ না জানার কারণে কাজ করতে পারছেন না? আর যদি তাই হয়, তাহলে আপনিও পারবেন এখন থেকে ইন্টারনেট থেকে অর্থ উপার্জন করতে। ভিডিও আপলোডিং এর নাম নিশ্চয়ই শুনেছেন? আর এটিই হতে পারে আপনার আয়ের উৎস। আমরা ঘরে বসে শুধুমাত্র ভিডিও আপলোড করেই টাকা আয় করতে পারি। কিন্তু কোথায় আপলোড করবেন আপনার ভিডিওটি? কীভাবে করবেন এই কাজ? ভয়ের কিছু নেই, নিচের বাকী অংশটুকু মনোযোগ সহকারে পড়লেই বুঝতে পারবেন। আমরা এখানে কিছু সাইট এর কথা বর্ণনা করব যেখানে আপনার ভিডিওটি আপলোড করবেন এবং অর্থ উপার্জন করতে পারবেন।

ইউটিউবঃ ভিডিও সার্চ জায়ান্ট ইউটিউব এর নামে কখনো শোনে নি অথচ ইন্টারনেট ব্যবহার করে এমন লোক হয়ত পাওয়া যাবে না। এটি অত্যন্ত জনপ্রিয় ভিডিও শেয়ারিং সাইট। সামজিক ও ভিডিও শেয়ারিং এর ক্ষেত্রে এটির অবস্থান সবার উপরে। এর গুগল পেজ র‍্যাঙ্ক হচ্ছে নয়। এখানে ভিডিও আপলোড করতে হলে যেটি আমরা আপলোড করব তা অবশ্যই আপনার নিজের হতে হবে। অন্য কারো ভিডিও নকল করে আপলোড করলে চলবে না। এখানে প্রতিটি ভিডিও এর ক্ষেত্রে সকলের মতামত দেবার অধিকার আছে। তারপর এডসেন্স একাউন্ট এর জন্য আবেদন করুন এবং অনুমোদন পেয়ে গেলে এডসেন্স কোড আপনার ভিডিও এর সাথে শেয়ার করুন। আর, মতামত শেয়ারিং যত বৃদ্ধি পেতে থাকবে আপনার আয়ও আস্তে আস্তে বাড়তে থাকবে। কিন্তু, দুশ্চিন্তার কথা এই যে, বর্তমানে বাংলাদেশে এই সাইটটি অননুমোদিত। তবু, আমরা চাইলে এই লিঙ্কে গিয়ে আরও বিস্তারিত জানতে পারি।

ব্লিপ টিভিঃ এটিতেও আমরা ভিডিও আপলোড করে অর্থ উপার্জন করতে পারি। এর পেজ র‍্যাঙ্ক ইউটিউব থেকে একটু কম। এর পেজ র‍্যাঙ্ক হচ্ছে আট। কিন্তু তাই বলে আপনার আয়ে কোন সমস্যা হবে না। এখানে ভিডিও শেয়ার করার নিয়ম একটু ভিন্ন। ইউটিউব এ অল্প সময়ের ভিডিও শেয়ার করে আয় করার ব্যবস্থা থাকলেও এখানে আপনাকে প্রায় আধঘন্টার ভিডিও চিত্র আপলোড করতে হবে। কিন্তু প্রশ্ন থেকেই যায়, কত টাকা হলে তা আমরা তুলতে পারবো? মাত্র ২৫ ডলার থেকে ৫৯৯ ডলার এর মধ্যে যে কোন পরিমাণ আমরা তুলতে পারবো। কিন্তু কিভাবে? তার জন্য আপনাকে পেপ্যাল এ একটা একাউন্ট তৈরী করতে হবে। তাহলে এর দেরী কেন এখনি রেজিষ্ট্রেশন করে ফেলুন। বিস্তারিত জানতে এখানে আপনাকে যেতে হবে।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

মাল্টিপ্লাই ডট কমঃ এটি ফেসবুক, টুইটার এর মত অত্যন্ত জনপ্রিয় একটি সামাজিক যোগাযোগ এর মাধ্যম। আমরা এখানে সাইন আপ করার পর মার্কেটপ্লেস নামক একটি অপশন পাব। এখানে আমরা যদি কোন প্রোডাক্ট বিক্রয় করতে চান তাহলে তার ছবি, মূল্য ও বর্ণনা সহকারে জানাতে পারি। তাছাড়া, আমরা এখানে রিভিউ অপশনে গিয়ে কোন পন্য সম্পর্কে রিভিউ লিখে আমাদের এফিলিয়েট লিঙ্ক দিতে পারি। কেউ যদি আপনার রিভিউ পড়ে ওই পণ্য ক্রয় করে তাহলে আমরা টাকা পাবো। মাত্র ১০ ডলার হলেই আমরা পেপ্যাল এর মাধ্যমে অর্থ উত্তোলন করতে পারবো। বিস্তারিত এখানে

ইহাউ ডট কমঃ ইহাউ হচ্ছে একটি আর্টিকেল ডিরেক্টরি সাইট। আমরা এখানে আর্টিকেল লিখে অর্থ উপার্জন করতে পারব। এখানে আর্টিকেল লিখে ১-১৫ ডলার পর্যন্ত উপার্জন করা যায়। এরা সপ্তাহ দুইবার পেপ্যাল এর মাধ্যমে পেমেন্ট করে থাকে। কিন্তু এত সহজেই আমরা কাজ পাচ্ছি না। এখানে কাজ করতে হলে প্রথমে আমাদেরকে এই লিঙ্কে গিয়ে সাইন আপ করতে হবে। এদের পর্যবেক্ষক দল যদি অনুমোদন দেয় তবেই আমরা আয় করতে পারব। কিন্তু আমাদের আর্টিকেল “কিভাবে” সংক্রান্ত হতে হবে। প্রথম ৩ টি আর্টিকেল লিখে আমরা এখানে লিখার নিয়ম সম্পর্কে জানতে পারবেন। তাই খুব ভালো করে রিসার্চ করে আর্টিকেল লিখতে হবে। বিস্তারিত এখানে

ব্রিক ডট কমঃ এটিও অন্যতম ভিডিও শেয়ারিং জায়ান্ট। এটি টাকা প্রদান করে তাদের যারা এখানে ভিডিও সাবমিট করে এবং এটিকে তাদের ব্রাউজার এর হোমপেজ হিসেবে সেট করে। এরা আসল ভিডিও এর জন্য ৪০০ ডলার পর্যন্ত এবং শর্টফিল্ম এর জন্য ২০০০ ডলার পর্যন্ত দেয়। দুঃখের বিষয় এই যে, এখানে গার্লস অফ দি ডে নামক অপশন আছে যার জন্য মেয়েরা ৫০ ডলার বেশী পেতে পারে। কিন্তু ছেলেদের জন্য এমন কোন ব্যবস্থা নেই। পেপ্যাল এর মাধ্যমে টাকা উত্তোলন করা যাবে। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

ওপেনফিল্ম ডট কমঃ এখানে যে কেউই ছোট ছোট ভিডিও আপলোড করে টাকা উপার্জন করতে পারব। এখানে আপনার ভিডিও এর সাথে এদের বিভিন্ন এড শেয়ার করা থাকবে। এড থেকে যত আয় হবে তার ৫০/৫০ পার্টনারশিপে আমরাও পাব। তাই ভিডিও খুবই মানসম্মত হওয়া প্রয়োজন। এখানে মাস শেষে সেরা ভিডিও আপলোডার নির্বাচন করা হয়। এভাবে আপনি পেতে পারেন অতিরিক্ত অর্থ। এদের পেমেন্ট ব্যবস্থা পেপ্যাল। টাকা উত্তোলন এর অল্প সময়ের মধ্যেই টাকা পেয়ে যাবেন। আরো বিস্তারিত জানতে এখানে একবার ঘুরে আসুন।

এই টিউনটি পূর্বে এখানে প্রকাশিত হয়েছে।

আমরা কয়েকজন মিলে একটি নতুন বাংলা টিউটোরিয়াল সাইট তৈরী করছি। আপনাদের সবার অংশগ্রহণ আমাদের কাম্য।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Software Ads

৮ thoughts on “ভিডিও আপলোডিং করে অর্থ উপার্জন”

  1. রাজীব সাহা says:

    thanks for share us.
    ভাই আমি categories টা change করে দিলাম।
    টাকা earn টা ফ্রিলান্সিং এই categories.

  2. ধন্যবাদ শেয়ার করার জন্য।

  3. Pharmf379 says:

    Hello! dekdadd interesting dekdadd site! I’m really like it! Very, very dekdadd good!

  4. ইউটিউবে এডসেন্স এর জন্য কিভাবে এপ্লাই করবো। জানাবেন কি?

Leave a Reply