রেডিও স্বাধীনদেশ.কম ২৪x৭ অনলাইন বাংলা রেডিও স্টেশন - পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)
Latest Update

রেডিও স্বাধীনদেশ.কম ২৪x৭ অনলাইন বাংলা রেডিও স্টেশন

Linux Host Lab Ads

আসছে নতুন আরেকটি বাংলা অনলাইন রেডিও যার নাম “রেডিও স্বাধীনদেশ.কম“ নতুন করে গান শুনতে মন কার না চায়, কম্পিউটারে গানের সুরে সুরে কাজের ফাঁকে বিনোদনের জন্য গান শোনা এখন শুধু আমাদের অভ্যাসে পরিণত হয়েছে। নিজের পছন্দের গানগুলো খুঁজে খুঁজে বের করা সময় সাপেক্ষ। এছাড়া সব গানতো কম্পিউটারে নাও থাকতে পারে। আবার ইন্টারনেটে গান ডাউনলোড করাও একটা সময়র ব্যাপার। গান শোনার ক্ষেত্রে এসব নানা সমস্যার সকল সমাধান হচ্ছে “রেডিও স্বাধীনদেশ.কম“

এখন সবাই জানে, যাদের ইন্টারনেট কানেকশন রয়েছে তাদের জন্য অনলাইন রেডিও নিয়ে এসেছে এফ এম রেডিও’র মত সুযোগ। সারাদিন গান বাজার সাথে সাথে চাইলে আপনি আপনার পছন্দের গান অনুরোধও করতে পারেন যে কোন আরজে’র প্রোগ্রামে। রেডিওতে গান প্রচার করা হবে এবং সরাসরি বিনোদনমূলক টকশো, বিশেষ দিনের আয়োজন ও নানামূখী সাংস্কৃতিক অনুষ্ঠানের সম্প্রচার করা হবে। স্বাধীনদেশ রেডিও স্টেশন এ বাংলা গানের পাশাপাশি সব ধরণের গান পরিবেশন করা হবে। মনের চাহিদা, আর গান তার অংশ।

Linux Host Lab Offer

অর সুস্থ গান দিতে পারে মনের আসল বিনোদন। “রেডিও স্বাধীনদেশ.কম“ একটি ভিন্নধমী অনলাইন বাংলা রেডিও স্টেশন নিয়ে আসছে যার প্রধান লক্ষ্য হল মানুষকে সুস্থ গানের দিকে এগিয়ে নিয়ে যাওয়া। গান শোনার সাথে সাথে রেডিও স্বাধীনদেশ এর স্যোসাল নেটওয়ার্কে বন্ধুদের খোঁজ খবর নেয়া যাবে।লাইভ চ্যাট করার সু ব্যাবস্থা আছে। যে কেউই পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে কম স্পিডে শুনতে পারবেন ২৪ ঘণ্টাই “রেডিও স্বাধীনদেশ.কম”

আপনি যদি আপনার নিজের সাইট থেকে রেডিও স্বাধীনদেশ.কম শুনতে চান, তাহলে আপনি খুব সহজেই আপনার সাইটে রেডিও স্বাধীনদেশ যুক্ত করতে পারবেন । আপনার সাইটে বাংলা রেডিও স্বাধীনদেশ যুক্ত করার জন্য কোড আপনার সাইটে বসিয়ে দিন এবং উপভোগ করুন রেডিও স্বাধীনদেশ.কম।


  • ফেইসবুক থেকে রেডিও স্বাধীনদেশ.কম শুনতে এখানে ক্লিক করুন।
  • রেডিও স্বাধীনদেশ.কম ফেইসবুক গ্রুপে যোগ হতে এখানে ক্লিক করুন।
  • রেডিও স্বাধীনদেশ শুনতে এখানে ক্লিক করুন।
  • নিজ কন্ঠে গান গাইবেন আর সাথে থাকবে আপনার প্রিয় গানের মিউজিক !!! এবার আপনিই হয়ে যান শিল্পী।

One thought on “রেডিও স্বাধীনদেশ.কম ২৪x৭ অনলাইন বাংলা রেডিও স্টেশন”

  1. খুব সুন্দর হইছে।শেয়ার করার জন্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.