Latest Update

Q Currency ভবিষ্যতের বিট কয়েন! কিভাবে রেজিস্ট্রেশন করবেন

Linux Host Lab Ads

আশাকরি সবাই ভাল আছেন। ২০১২-২০১৩ সালের কথা তখন বিট কয়েন নামে একটা কারেন্সির কথা শুনেছিলাম। তখন ভেবেছিলাম এই এক কি আজব কারেন্সি এইটা দিয়ে কি হবে! তখন এই বিট কয়েন কে তেমন পাত্তা দেই নি। কিন্তু সেই সময়টায় বিট কয়েন আর্ন করা তেমন একটা কঠিন বিষয় ছিল না। কিন্তু তখন যে মনের অজান্তে ২ বা ৪ টা বিট কয়েন আর্ন করে রেখেছিল তারা আজ লক্ষ লক্ষ টাকার মালিক। এমন কি লক্ষ ডলারের মালিক। কারন বিট কয়েন টা এমন ভাবে দাম বাড়ল তা অবিশ্বাস্য। প্রতি বিট কয়েনের দাম ১০ হাজার ডলারেরও বেশী উঠে গেল এক বার চিন্তা করে দেখুন ত আপনি সেই যে মনের অজান্তে ২/৪ টা বিট কয়েন জমিয়ে রেখেছিলেন আর তার দাম এখন  ৪০/৫০ হাজার ডালার! কিন্তু এইটাই বাস্তবে হয়েছে।

ইদানিং আরেকটা ক্রিপ্টো কারেন্সি চলে এসেছে যাকে ভবিষ্যতের বিট কয়েন বলা হয়। যার নাম Q Currency। যা নিয়ে পৃথিবী জুড়ে এখন আলোচনা আর আলোচনা। যখন ওয়েবসাইটা দেখলাম দেখে আমি সেই ৬/৭ বছর আগের মত ভুল করলাম না। সাথে সাথে রেজিস্ট্রেশন করে নিলাম কারন আশা করা যায় খুব তাড়াতাড়িই এই কারেন্সি টা একটা বিপ্লব ঘটবে। তাই আপনারাও রেজিস্ট্রেশন করে রাখুন।

কিভাবে রেজিস্ট্রশন করবেন?

১. প্রথমে এই Link এ ক্লিক করে ওয়েবসাইটা ওপেন করে নিন। তারপর নিচের মত একটা পেইজ ওপেন হবে।

Linux Host Lab Offer

 

 

২. Reserve Your Spot এই বাটনে ক্লিক করুন তারপর আরেকটি পেইজ ওপেন হবে। সেখানে আপনার Full Name, Email ও Password দিয়ে Signup করে নিন। তখন আপনার ইমেইলে একটা  ভেরিফিকেশন কোড যাবে সেই কোড দিয়ে ভেরিফিকেশন করে নিন। আপনার রেজিস্ট্রেশন কমপ্লিট হয়েচে।

রেজিস্ট্রশন কমপ্লিট হওয়ার পর আপনাকে একটা invitation লিংক দিবে সেই লিংক ইচ্ছো করলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। আর এভাবেই কাজ করতে থাকুন কিছু কিউ কারেন্সি জমা করে রেখে দিতে পারেন ভবিষ্যতের জন্য।

তবে অবশ্যই আপনার ইমেইন ও পাসওয়ার্ড কোথাও সেভ করে রাখুন। কারন এমন হতে পারে ২/৩ বছর পর এর দাম এত বাড়বে যে যা আপনার চিন্তারও বাহিরে।

ধন্যবাদ সবাইকে। Era IT নামে আমাদের একটা ইউটিউব চ্যানেল আছে। চ্যানেলটাতে সাবস্ক্রাইব করতে ভুলবেন না।

One thought on “Q Currency ভবিষ্যতের বিট কয়েন! কিভাবে রেজিস্ট্রেশন করবেন”

  1. Meizan says:

    Vai, amar reffer ta active kore din please. Amar name hosse Golam Rabbani

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.