Latest Update

এবার বাবলিউস এর মতো সাইট থেকে ফাইল শেয়ারিং করে আয় করুন।ফ্রী রেজিষ্ট্রেশন বন্ধ হওয়ার আগে রেজিষ্ট্রেশন করে নিন l

Linux Host Lab Ads

আসসালামুয়ালাইকুম,

বাবলিউস এর মত অনেক গুলো সাইট আছে কিন্তু এই সাইট টা অন্য সাইট গুলোর মত না ।তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আমরা সবাই জানি বিশ্বের বৃহত্তম সামাজিক নেটওয়ার্কিং ওয়েবসাইট গুলো বার্ষিক কোটি কোটি ডলার রাজস্ব আয় করছে ব্যবহারকারীদের জন্য, কিন্তু এর কোন অংশ কি ব্যাবহারকারীরা পাচ্ছে …?না পাচ্ছে না …ব্যাবহারকারীরা শুধু ফ্রী ব্যাবহার করেই সন্তুষ্ট, যদিও এতে অনেক “সময়” এবং“মেগাবাইট” খরচ হচ্ছে । যদি এমন হত যে সামাজিক যোগাযোগের পাশাপাশি আপনি ওই সাইট টির একজন শেয়ার হোল্ডার হলেন !! যেই শেয়ার আপনি বিক্রি ও করতে পারবেন । এবং যদি আপনার শেয়ার বিক্রয় নাও করেন এবং এর মাধ্যমে যদি আপনি মাসে মাসে ইনকাম পান তাহলে কেমন হবে …বেপারটা খুবই মজার … এমন একটি সাইটের সাথে এখন আমি আপনাদের পরিচয় করিয়ে দিব । এই সাইট এর  উদ্দেশ্য নিছক ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে ব্যবহার করা নয়, পাশাপাশি তাদের আয়ের ৭০% শেয়ারহোল্ডারদের মাঝে সুষমভাবে বণ্টন করা ।তাদের টার্গেট হলো ফেইসবুক এর মত বিশাল একটা সামাজিক প্লাটফরম বানানো এবং এর মাদ্যমে সাইট এর যত ইনকাম হবে তার ৭০% তার ব্যবহার কারীদের মাযে শেয়ার করা।আপনি এই সাইট এ ফেইসবুক এর মত সবই করতে পারবেন যেমন : ছবি আপলোড, ছবি শেয়ার, ছবি ট্যাগ, লাইক,কমেন্টস, ফান পেজ বানানো সহ আরো অনেক কিছু ।

যারা টেকনলজী বিষয়ে সাধারণ জ্ঞান রাখেন মাত্র তারাও আপাদ-মস্তক চিন্তা-ভাবনা না করেই ছুটছেন আয়ের পিছে, অতঃপর নিজের মূল্যবান সময় অপচয় করে অনলাইনে আয় সম্পর্কে ভুল ধারণা লাভ করছেন।জানাবো কিভাবে আপনি ফাইল শেয়ারিং করে করে প্রতিদিন আয় করতে পারবেন।তবে চেষ্টা করলে ভালো কিছু পাওয়া সম্ভব।

Linux Host Lab Offer

আয় করা সাধারণ বিষয় না, দুনিয়ার সকল প্রকার মানুষ কাজ করে কিছু টাকা আয়ের জন্যই। হোক সেটা অনলাইনে আর হোক সেটা ব্যবসা বা চাকরির মাধ্যমে, যেভাবেই আপনি আয় করতে চান না কেন আপনাকে কষ্ট করতেই হবে, বিনা কষ্টে কেউ আপনাকে টাকা দেবে না। ইন্টারনেট ব্যবহারে যারা নতুন তারা কোনভাবে কারও কাছে ইন্টারনেটে আয় সম্পর্কে শুনেই নেমে পড়েন আয়ের উদ্দেশ্যে, কিন্তু সেটা যদি এতোই সহজ হত তবে কোন মানুষই আর গরীব থাকতো না।

কি অবাক হচ্ছেন? ফাইল আপলোড করে আবার কি ভাবে আয় করা যায়? অবিশ্বাস হলেও সত্যি। এখানে আয় করতে হলে আপনাকে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। এখানে ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন।ফাইল আপলোড করুন। এবং আপনার আপলোডকৃত ফাইল গুলো যে কেউ শেয়ারিং করলে সাথে সাথে আপনার আয় আসতে শুরু করবে। এর পর সাইন ইন থাকা অবস্থায় আপনার প্রয়োজনীয় ফাইল আপলোড করুন। আপলোড শেষ হলে আপনি একটি শেয়ারিং লিংক পাবেন। এই শেয়ারিং লিংক আপনি আপনার বন্ধুদের দিয়ে দিন অথবা আপনার ওয়েবসাইটে দিয়ে দিন। প্রতি ফাইল পোষ্ট করলে পাবেন ১০ Cents আর প্রত্যেকে আপনার ফাইল ভিউ করলে পাবেন প্রতি ফাইল এর জন্য  ৩ Cents. এখানে ফাইল পোষ্ট করলেও আয় পাবেন, ভিউ করলেও পাবেন। অবশ্যই এটা খুব ভালো একটা ফিগার! আপনার কোন প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করে দিন।

তবে আমরা যারা স্টুডেন্ট তাদের জন্য এক কথায় অসাধারণ কারণ মজা ও করলাম সাথে কিছু ইনকাম ও করলাম।

তাহলে দেরি কেন এই সাইট টি তে জয়েন করতে এখানে আসুন এবার আপনার রেজিস্টেসন ফরম টি পূরণ করুন  এবং ইমেইল ভেরিফেএড করুন ।

তাই দেরি না করে ফ্রী রেজিস্ট্রেশন করে ফেলুন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন…..

আপনি কিভাবে কাজ করবেন। কিভাবে আপনার ডলার বিক্রয় করবেন সবকিছু আমাদের কাছ থেকে জানতে পারবেন।এবং সাইট এর সকল আপডেট তথ্য ও জানতে পারবেন এখানে।

বর্তমানে ৪০০০ এর ও বেশী বাংলাদেশী সদস্য সহ আমরা এক সাথে কাজ করছি।

আমাদের সাথে কাজ করলে আপনার কি কি সুবিধা পাবেন ???
) যারা আমাদের লিংকে জয়েন করবে আমরা শুধু তাদের সাথে আমাদের সিকরেট্ কিছু টিপস শেয়ার করবো।
) আপনারা অবশই জয়েন করার পর আমাদের কে এড করে নিবেন।

আর ও বিস্তারিত জানতে এখানে আসুন।

ভুল থাকলে মাফ করবেন। টিউন টি আগে আমার ব্লগে প্রকাশিত হয়েছিল।

৬ thoughts on “এবার বাবলিউস এর মতো সাইট থেকে ফাইল শেয়ারিং করে আয় করুন।ফ্রী রেজিষ্ট্রেশন বন্ধ হওয়ার আগে রেজিষ্ট্রেশন করে নিন l”

  1. Shojibhasan says:

    কত cent হলে টাকা তুলতে পারব…? আর payoneer master card দিয়ে টাকা তোলা যাবে ….?

    1. sadik khan says:

      Aey Post ta amar jonno onak important.Onak Onak Thanks Sugesstion dewar jonno.Ami Gotho porsu join korci #tsu tha.But atar system somporka akono clear na ami.

      1. sadik khan says:

        1 cent = kotho taka ? & thulbo ki bava ?

  2. sadik khan says:

    Ki bepar Answer dewar motho ki kew ny ?

    1. যে পোষ্ট করেছেন তার কোন খরব নাই।

  3. sadik khan says:

    যে আই ডি টা এখানে লিংক দেওয়া আছে (শাহাদাত হোসেন) তাকে আমি #tsu তে অনেক মেসেজ করছি কিন্তু সে কোন উত্তর দেই নাই।
    এখানে অনেক কিছু অস্পষ্ট যেমন #tsu থেকে টাকা টা কি ভাবে তুলতে হবে সেটার সম্পর্কে কিছু লিখা নাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.