Linux Host Lab Ads

যারা এফিলিয়েট মার্কেটিং করতে চান তারা একটু দেখুন।

সবাইকে অনেক অনেক সালাম ও শুভেচ্ছা জানিয়ে শুরু করছি। এটা সবার জানা যে, বিশ্বের সব ধরনের ব্যবসায়ীরাই চায় তাদের ব্যবসাকে আরো এগিয়ে নিতে, আরো প্রসার করতে তাই ইন্টারনেটের ব্যবসায়ীদের ও এর ব্যতিক্রম হতে দেখা যায় না। তবে ব্যবসা তো আর এমনি এমনি প্রসার লাভ করে না। একে বিভিন্ন উপায়ে প্রসারিত করতে হয়। আর এই উপায় গুলোর মধ্যে এফিলিয়েট মার্কেটিং হল প্রধান।
এফিলিয়েট মার্কেটিং কি?:
ধরে নিন আপনি একটি সাইটে রেজিস্ট্রেশন করেছেন। এখন আপনার রেফারেন্সে যদি অন্য কউ ঐ সাইটে রেজিস্ট্রেশন করে এবং এর বিনিময়ে আপনি যদি কোন ভাবে লাভবান হন তবে একে এফিলিয়েট মার্কেটিং বলে। এফিলিয়েট মার্কেটিং আপনার ইন্টারনেট থেকে আয়ের একটি ভালো উতস হতে পারে যদি আপনি মনোযোগ এবং শ্রম দেন। এফিলিয়েট মার্কেটিং শুধু রেজিস্ট্রেশনের মাধ্যমেই নয় আরো অনেক ভাবে করা যায়:
১. রেজিস্ট্রেশনের মাধ্যমে।
২. ডাউনলোডের মাধ্যমে।
৩. পণ্য বিক্রির মাধ্যমে।

এফিলিয়েট মার্কেটিং করা যায় এমন কিছু সাইটের ঠিকানা:
1. http://alertpay.com
2. http://bravenet.com
3. http://chitika.com
4. http://odesk.com
4. http://link broken
5. http://hotfile.com
6. http://amazon.com
7. http://ebay.com

কিছু টিপস:
* ইউজার রেজিস্ট্রেশনের মাধ্যমে আয় করতে চাইলে, বিভিন্ন ফোরামে, ওয়েবসাইটে এবং ব্লগে আপনি যে সাইটে রেজিস্ট্রেশন করাতে চাচ্ছেন সেই ওয়েব সাইট সম্পর্কে বিস্তারিত লিখুন এবং একজন ব্যক্তি কেন সেখানে রেজিস্ট্রেশন করবে এবং লাভ টা কি হবে সে সম্পর্কে বিস্তারিত বর্ণনা করে আপনার রেফারেল লিং দিয়ে দিন।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

* ডাউনলোড এর ক্ষেত্রে কোন সফটওয়ার, ভিডিও, অডিও ইত্যাদি বা প্রয়োজনীয় কিছু ডাউনলোড করে বিভিন্ন ফোরামে এবং ওয়েব সাইটে সে সম্পর্কে লিখুন এবং আপনার ফাইলের লিংটি দিয়ে দিন।

* বিভিন্ন পণ্য বিক্রির ক্ষেত্রেও উপরের টিপস গুলো কাজে লাগাতে পারেন। ধন্যবাদ সবাইকে।

এই পোষ্ট টি প্রথম প্রকাশিত- এখানে

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

৪ thoughts on “যারা এফিলিয়েট মার্কেটিং করতে চান তারা একটু দেখুন।”

  1. ধন্যবাদ ভাই শেয়ার করার জন্য।

Leave a Reply