Linux Host Lab Ads

ছোট কাজ করে ছোট টাকা উপার্জন (অভিজ্ঞদের জন্য নয়)

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Ads

আশা করি সবাই ভালো আছেন। ইন্টারনেট এ ছোট ছোট কাজ করে কিছু টাকা উপার্জনের কিছু সাইট নিয়ে হাজির হলাম আপনাদের সামনে। হয়তবা অনেকেই এই সাইট গুলোর নাম আগে থেকেই জানেন। যারা জানেন না তাদের জন্য আমার আজকের লিখা।

microworkers.com: এই সাইটটি অনেক জনপ্রিয়। কাজ করার সাত দিনের মাঝে আপনার টাকা হয়ে যাবে। একাধিক একাউন্ট করা যাবে না। নয় ডলারের বেশি হলে পেপাল, পায়জা ও মানিবুকের্স দিয়ে টাকা তুলতে পারবেন।

shorttask.com: এই সাইটটি কার্যক্রম অনেক ভালো। একাধিক একাউন্ট করা যাবে না। দশ ডলারের বেশি হলে পেপাল দিয়ে টাকা তুলতে পারবেন।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

minuteworkers.com: এই সাইটটি ভালো সাইট হিসাবে যথেষ্ট সুনাম অর্জন করেছে। রেফারেল দিলে পাচ সেন্ট পাবেন ও আপনার রেফারার যদি একটি কাজ সফলভাবে শেষ করেন তবে দশ সেন্ট পাবেন। দুই ডলারের বেশি হলে ১০% ফী দিয়ে টাকা তুলতে পারবেন। তবে দশ ডলারের বেশি হলে কোনো ফী দিতে হবে না। পেপাল ও পায়জা দিয়ে টাকা তুলতে পারবেন।

microtoilers.com: এই সাইটটিতে একাউন্ট করার সাথে সাথে এক ডলার পাবেন। এই সাইট এ রেফারেল এর বেবস্থা আছে। প্রথমবার টাকা তুলতে পচিশ ডলার বেশি হতে হবে। এরপর নয় ডলারের বেশি হলে পেপাল ও পায়জা দিয়ে টাকা তুলতে পারবেন। (তবে এই সাইটটিতে আমি কখনো কাজ করিনি)

jobboy.com: এই সাইটটিতে একাউন্ট করার সাথে সাথে এক ডলার পাবেন। এই সাইট এ রেফারেল এর বেবস্থা আছে। দশ ডলারের বেশি হলে পেপাল ও পায়জা দিয়ে টাকা তুলতে পারবেন।

microjob.co: এই সাইটটিতে আপনি নিজের প্রোফাইল তৈরী করে আপনার কাজের বর্ণনা দিতে পারবেন পাশাপাশি ছোট ছোট কাজ করে কিছু টাকা উপার্জন করতে পারবেন। পেপাল, পায়জা ও মানিবুকের্স দিয়ে টাকা তুলতে পারবেন। কিন্তু টাকা পাঠাতে ত্রিশ কর্ম দিবস সময় নিয়ে থাকে।

centworkers.com: এই সাইটটিতে আপনি রেফারেল দিলে দশ সেন্ট পাবেন ও আপনার রেফারার যদি কাজ করে একশ ডলার উপার্জন করেন তবে এক ডলার পঞ্চাশ সেন্ট পাবেন। পাচ ডলারের বেশি হলে পেপাল, পায়জা ও মানিবুকের্স দিয়ে টাকা তুলতে পারবেন।

pointdollars.com: এই সাইট এ রেফারেল এর বেবস্থা আছে। প্রথমবার টাকা তুলতে পচিশ ডলার বেশি হতে হবে। এরপর নয় ডলারের বেশি হলে পেপাল ও পায়জা দিয়ে টাকা তুলতে পারবেন। (তবে এই সাইটটিতে আমি কখনো কাজ করিনি)

deshiworker.com: এটি একটি বাংলাদেশী সাইট। এর মান ঠিক রাখতে এডমিনগণ যথেষ্ট চেষ্টা করে যাচ্ছেন। যারা ইংলিশ একটু কম পারেন, তারা এই সাইটটিতে চেষ্টা করতে পারেন। এই সাইটটি সম্পর্কে বেশি কিছু বলছি না, কারণ সাইটটি বাংলায়। তাই কোনো কিছু বুঝতে অসুবিধা হবার কথা না।

আমার লেখাতে সব কিছু পরিষ্কার না হলে, সাইটগুলো কিভাবে কাজ করে এই নিয়ে বাংলাতে ভিডিও দেখতে পারেন।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

১০ thoughts on “ছোট কাজ করে ছোট টাকা উপার্জন (অভিজ্ঞদের জন্য নয়)”

  1. আপনার পোষ্ট টি আমার খুব ভালো লেগেছে। ধন্যবাদ।

  2. ধন্যবাদ শেয়ার করার জন্য।

  3. Atique Ullah says:

    আপনাদের কর্মব্যস্ত সময় থেকে আমার কথা টুকু পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুধুমাত্র সাধারণ মানুষের সাহায্যের জন্য আমরা কয়জন মিলে নতুন একটি সাইট তৈরি করেছি। এই সাইট এ বাংলা ভিডিও টিউটোরিয়াল প্রকাশ করা হয়। আপনি যে বিষয়টিতে পারদর্শী ওই বিষয়ে কিছু বাংলা ভিডিও টিউটোরিয়াল যদি দিতেন, তবে সাধারণ মানুষ অনেক উপকার পেত। এখন বাকিটা আপনার ইচছা। অন্তত পক্ষে সাইটটা একবার ঘুরে দেখবেন। আপনার মূল্যবান সময়ের জন্য ধন্যবাদ।
    http://www.freebanglatutorial.com

  4. Atique Ullah vai , forum.mt5.com ai site ta kamon , apni ki jana , ar dhonno dad post amader sathe share korar jonno. ar parle amake kew jana benhttp://www.pchelpcenterbd.com/wp-content/plugins/wp-monalisa/icons/wpml_good.gifhttp://www.pchelpcenterbd.com/wp-content/plugins/wp-monalisa/icons/wpml_good.gif

    1. Atique Ullah says:

      ভাই, আমি ফোরামে খুব কম ঢুকি। তাই এই সম্পর্কে আমার তেমন ভালো অভিজ্ঞতা নাই। তবে আমি বক্তিগতভাবে একটি সাইট এর ভালো/মন্দ যাচাইয়ের জন্য সাইটটির পেইজ রেঙ্ক দেখি। আর টাকা/পয়সা লেন/দেন এর সাইটগুলোতে SSL security আছে কিনা দেখি।

      1. আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই । http://www.pchelpcenterbd.com/wp-content/plugins/wp-monalisa/icons/wpml_good.gif

  5. রাজীব সাহা says:

    ধন্যবাদ ভাই শেয়ার করার জন্য।

  6. sohel152 says:

    Vai sohoj kaj And valo hobe kon site plz bolben….???!!@ Rajib vai

    1. আপনি কি অনলাইনে কাজ করতে চান তা হলে আমার সাথে যোগাযোগ করুন , ফেসবুক > https://www.facebook.com/aslam.parvez.7http://www.pchelpcenterbd.com/wp-content/plugins/wp-monalisa/icons/wpml_rose.gif

Leave a Reply