আয় করুন সহজে পেমেন্ট প্রুফ সহ - পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)
Latest Update

আয় করুন সহজে পেমেন্ট প্রুফ সহ

Linux Host Lab Ads

neobux

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই?আশা করি ভাল আছেন। পিসি হেল্প সেন্টারে এটাই আমার প্রথম টিউন। ভূল হলে ক্ষমা করবেন। বাংলাদেশের তরুণরা যখন google সার্চ করেও চাকরি পাচ্ছেনা তখন আশার আলো হয়ে


দেখা দিয়েছে ফ্রিল্যান্সিং।আমাদের ফ্রিল্যান্সারদের দৈনিক আয় প্রায় ১ কোটি টাকার উপরে। আজ আমি ইন্টারনেট থেকে সহজে আয় করার উপায় নিয়ে আলোচনা করব।এই সাইট থেকে আপনি সহজেই আয় করতে পারবেন।এটি মূলত একটি পিটিসি সাইট।

 এটি সবচেয়ে বিশ্বস্ত পিটিসি সাইটের একটি। তারা আপনার সাথে কোন প্রতারণা করবেনা।২ ডলার হলেই টাকা উত্তোলন করতে পারবেন।তাহলে চলুন কাজ শুরু করা যাক।sign up করতে এখানে ক্লিক করুন

তারপর যে পেজ আসবে তাতে register এ ক্লিক করুন।

 registration ফর্মেuser name,password,আপনার ইমেইল,পেমেন্ট ইমেইল দিন এবং অন্যান্য ঘর গুলিও সঠিকভাবে পুরন করুন।পেমেন্ট ইমেইল হিসেবে আপনার payza/paypalইমেইল দিন।payza/paypal accountনা থাকলে এখানে ক্লিক করে দেখে নিন কিভাবে একাউন্ট খুলতে হয়।ক্যাপচা সঠিকভাবে পূরণ করুন।I declare to have read এ টিক চিহ্ন দিন।

এরপর continue তে ক্লিক করুন।আপনার ইমেইলে একটি verification code যাবে।কোডটি কপি করে verification code এর ঘরে পেস্ট করে দিন।ক্যাপচা পূরণ করে finish registration এ ক্লিক করুন।registration হয়ে যাবে।

কিভাবে কাজ করবেনঃ-নিওবাক্স এ login করুন।তারপর view advertisement এ ক্লিক করুন।নিচে তারকা চিহ্নিত কতগুলি বাক্স দেখতে পাবেন।যে কোন একটিতে ক্লিক করুন।একটি লাল বৃত্ত আসবে।লাল বৃত্তে ক্লিক করুন।advertisement লোড হতে থাকবে। your advertisement is validated লেখাটি না আসা পর্যন্ত অপেক্ষা করুন।

 your advertisement validated লেখাটে আসলে উইন্ডো close করে দিন।এভাবে সবগুলি ads এ ক্লিক করুন।দিনে অন্তত একবার করে কাজ করুন।প্রতিদিন ২০-২৫ ads পাবেন।আয় বাড়াতে রেফারেল করুন।রেফারেল লিঙ্ক পেতে হলে ১০০ এডে ক্লিক করতে হবে।১০০ এডে ক্লিক করার পর account>banner এ গেলেই লিঙ্ক পেয়ে যাবেন।

আমার পেমেন্ট প্রুফ দেখুন উপরের ছবিতে

 

সতর্কতাঃ-একটি আইপি থেকে একটির বেশি একাউন্ট খুলবেন না।এ ছাড়া পিটিসি সাইটে বুঝে শুনে কাজ করুন।কেননা ভূয়া সাইটের সংখ্যাই বেশি।বাংলাদেশেও এম,এল,এম কায়দায় শুরু পিটিসি সাইটের রাজত্ব।এসব থেকে দূরে থাকুন।বেশি আয়ের লোভ করবেন না তাতে আপনি প্রতারিত হবেন।

 

Linux Host Lab Offer

২ thoughts on “আয় করুন সহজে পেমেন্ট প্রুফ সহ”

  1. রাজীব সাহা says:

    আপনি কি ভাই টাকা পাইছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.