Latest Update

ফ্রিতে অ্যাফিলিয়েট মার্কেটিং করুন সেল পাবেন ১০০%

Linux Host Lab Ads

2015-01-25_100720 (1)প্রথমেই একটা বিষয় জেনে নিন, অ্যাফিলিয়েট মার্কেটিং কি আপনার জন্য ভাল হবে কিনা। আফিলিয়ায়েট মার্কেটিং এ ভাল করার জন্য আপনার অবশ্যই অবশ্যই অবশ্যই ইংরেজি তে ভাল দক্ষতা থাকতে হবে। সহজ ভাবে বলা যায় – বাংলায় বললে যেভাবে বুঝেন, ইংরেজি ও একই ভাবে বুঝতে হবে, আর আপনি যেভাবে আপনার মনের ভাব বাংলায় লিখে প্রকাশ করতে পারেন – ঠিক সেভাবে আপনার ইংরেজি তেও লিখতে পারতে হবে। Spoken এর কোনো দরকার হয় না, কিন্তু বুঝতে ও লিখতে পারতে হবে।

যারা নতুন মারকেটার আমরা খুঁজি কিভাবে ফ্রিতে মার্কেটিং করে ভালো আয় করা যায়!!

ফ্রি মেথড গুলির ভেতর আছে (YouTube ,Twitter, Facebook , SEO, Guest Blogging, Delicious, LinkedIn , Yahoo Answers, Blog Commenting, Reddit ,Article Marketing, Google+, P interest , google alert ) ইত্যাদি এর মাধ্যমে!!
এখন বেশি মারকেটার হয়ে যাওয়ায় ফেসবুক গ্রুপ গুলতে একি পোস্ট বার বার হতে থাকে, এর ফলে আসল ক্রেতা খুঁজে খুব পাওয়া কষ্ট এবং তারাও ঝামেলার ভেতর কিনতে চায় না!!

Linux Host Lab Offer

‎তবে Affiliate Marketing‬ নিয়ে আজকে এমনটা ইনফো দিবো , আমি নিশ্চিত আপনারা ফেসবুক আর টুইটার মার্কেটিং করেন আপনি যেই সেল পান তার থেকে অনেক বেশি সেল পাবেন!!

‪Affiliate Markets‬ দের জন্য খুবী সম্ভাবনাময় একটা যায়গা Tsu ! কারন এখানে প্রচুর USA, UK, Canadian, Australian,Europe ইত্যাদি দেশের লোক প্রচুর !! আমি Tsu হতে নিয়মিত সেল পাচ্ছি ………য়ার টার্গেট ক্লাইন্টট পাওয়া খুবি সহজ। তাই আপনাদের সাথে শেয়ার করলাম!!!

‪Tsu‬ কি?

Tsu হল একটা নতুন সোসাল সাইট USA এর headquartered in New York, ,সম্পূর্ণ ফেসবুকের মতো…কিছু কিছু ক্ষেত্রে ফেসবুক থেকে অনেক ভালো! এখানে বাংলাদেশী খুবী কম, বেশির ভাগই আমেরিকান,কানাডিয়ান, ইত্যাদি দেশের …Facebook আর Twitter এর সাথে পাল্লা দিতে নতুন সোশ্যাল মিডিয়া সাইট…… আমার কাছে দারুন লাগছে!!! এখানে একাউন্ট করতে হলে আপনাকে অবশ্যই কারো রেফারেলে অথবা কারো ইনভাইটেশন এর মাধমে জয়েন করতে হবে!! কারো Invitation অথবা রেফারেল লিঙ্ক লাগলে বলবেন!!

আপনি https://www.tsu.co/ratri23 এটা রেফারাল আইডি হিসেবে ব্যাবহার করতে পারবেন।

#Tsu সম্পর্কে আরো বিস্তারিত জানতেঃ

Wikipedia:Wikipedia Link
YouTube: Youtube Video
Facebook Group: Tsu

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.