Latest Update

$$$একটু ভিন্ন ধরনের অনলাইন আর্নিং(না পড়লে হাত কমরাবেন)

Linux Host Lab Ads

নুতন অনেক অনলাইন আর্নিং সাইট উঠছে কিন্তু এক দিন পর দিন তাদের আর কোনো চিহ্ন পাওয়া যায় না । এই তো সেই দিন ফেসবুকে ডুকছি এক বরোভাই ম্যাসেজ করে বলে এক নতুন কম্পানি এসেছে যার সফ্টওয়ের পিসিতে চালালে অটোমেটিক টাকা ইনকাম হবে , কিন্তু ডলার গুলা যে কম্পিউটারের কোন ফুটা ফাটা দিয়ে ডুকবে সেটা বুঝলাম না । এসব ভাওতাবাজি থেকে দুরে থাকুন এবং লিজেট এবং রিয়েল উপায়ে কিছু মানি ইনকাম করে দেশের ও দশের কল্যানে অংশগ্রহন করুন ।

এটা কোনো রেফার পাওয়ার বা ওয়েবসাইট রিভিউ আর্টিকেল বলে ভুল করবেন না এটা যুব সমাজ কে একটা সত্য পথে চালনা করার দিক । এই সাইট টি তো আপনাকে প্রতেকদিন $10 DOLLAR বা $100 DOLLAR দেবে না কিন্তু $6 থেকে $8 CENT অবশ্যই দেবে । সাইটি 100 % পে করে যেহেতু আপনারা বুঝতে পারেন সেহেতু আমার পেমেন্ট পাওয়ার একটা স্ক্রিনশট দিলাম আমি পেমেন্ট টা নিয়েছি পেপালে বাট এরা পেজা , পায়ার এবং ইগোপে এদের মাধ্যমে পেমেন্ট দেয় ,

28vw3fc[1]

এই সাইটটি প্রতেকদিন আপনাকে $1 CENT এর 6 থেকে 10 অ্যাড দেবে আপনার মেম্বারশিপ অনুযায়ী এবং $0.003 থেকে $0.005 সেন্টের 12 থেকে 20 টা অ্যাড পাবেন । এই সাইটটি পেমেন্ট সিস্টেম খুব ভালো একদম ইনস্ট্যান্ট পেমেন্ট পাওয়া যায় 4 DOLLAR হলেই । আগেই বলেছি সাইটটি পেমেন্ট কিসে দেয় (পেপাল পেজা পায়ার ইগোপে এবং বিটকয়েন অ্যাকাউন্ট ) ইনস্ট্যান্ট পেমেন্ট । সাইট খুব বিশ্বস্ত তাই ভয় পাওয়ার কিছু নেই । টাকা তুলতে কোনো রকম মেম্বারশিপ আপগ্রেড বা ইনভেস্ট করতে হয় না ।
100 টি ডাইরেক্ট রেফারেল নেওয়ার সুযো পাবেন । 200 টি রেন্টেড রেফারেল নেওয়ার সুযোগ পাবেন । খুব কম টাকায় মেম্বার শিপ আপগ্রেড করাতে পারবেন । মেম্বারশিপ আপগ্রেড করিয়ে নেবেন ইনকাম একটু বারবে এবং ডাইরেক্ট রেফারেল বারিয়ে ইনকামটা একটু সুন্দর করুন ।

Linux Host Lab Offer

সাইটিতে যোগ দিতে নীচে ক্লিক করুন :-

http://www.payadoo.com

আপনারা কমেন্ট করুন এবং কোনোরকম বা অসুবিধা হলে প্রশ্ন করুন আমি যথাযত উত্তর দেওয়ার চেষ্টা করব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.