Latest Update

এখন আপনার ব্লগের লেখা বা পোষ্ট ফেসবুকে/গ্রুপে/Fan পেজ এ অটো পোষ্ট হবেই 100%

Linux Host Lab Ads

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশাকরি ভাল আছেন, আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেস রহমতে ভাল আছি।

অনেক দিন যাবৎ আপনারদের সাথে কিছু শেয়ার করি না, তাই ভাবলাম এখন কিছু শেয়ার না করলেই নয়, এটা নিয়ে অনেকে অনেক ভাবে পোষ্ট করছে, কিন্তু অনেক এর পোষ্ট দিয়ে অনেক এর কাজ হয়েছে, আবার অনেক এর হয়নি, আবার অনেক এর পোষ্ট দিয়ে কারও কাজ হয়নি, বিভিন্ন লোকে বিভিন্ন লোক এর পোষ্ট এ সেই রকম কমেন্ট পাওয়া গেছে। আর আমি যা আপনাদের সাথে আজ শেয়ার করব, আশা করি কারো কাজ হয়নি এই রকম কমেন্ট পাওয়া যাবে না, এটা নিয়ে আমি ভাবছি প্রায় 4-5 মাস আগে থেকে একটি পোষ্ট করব কিন্তু সময়ের সাথে মিলিয়ে উঠতে পারছিলাম না, তাই এখন একটু বসে দেখলাম কিছু করা যায় কিনা। তবে আপনি যে পেজ বা গ্রুপে অটো পোষ্ট করবেন সেই পেজবা গ্রুপের আপনাকে এ্যাডমিন হতে হবে।

Linux Host Lab Offer

তো কথা না বাড়িয়ে এখনই শুরু করি প্রথমে প্রথমে আপনার ফেসবুকে লগইন করুন এরপরে এখানে ক্লিক করুন তার পর নিচের মত একটি পেজ আসবে

তার পরে Go To App ক্লিক করুন এরপরে আবার নিচের মত একটি ছবি আসবে দেখুন

এর পরে Allow তে ক্লিক করুন। এর আবার নিচের ছবির মত আসবে গোল দাগ দেয়া টিতে ক্লিক করুন প্যেলেজ এ ওখানে একটি যে কোন একটি নাম লিখুন।

নিচের ছবি দেখুন এবং Add Now তে ক্লিক করুন

4 নং ছবিতে ক্লিক করার পরে নিচের মত একটি ছবি আসবে

এর পরে নতুন একটি ট্যাব খুলে আপনার সাইটের পোষ্ট আপনার ফেসবুকে দেখুতে চান সেই সাইট এর Rss Link টি দিন যেমন আমার সাইট এর লিংক দিয়ে দেখানে হয়েছে আমার সাইটের লিংক নিচের ছবিটি দেখুন (যেমন আমার সাইটের ঠিকানা হল www.pchelpcenterbd.com তাহলে আমার সাইটের লিংকটি হবে www.pchelpcenterbd.com/feed/ আপনারও যে সাইটই হক শেষে অবলিক দিয়ে feed দিবেন তাহলেই আপনার সাইটের লিংক হবে)

সেখানে লিংকটি কপি করুন (ফায়ফক্স ব্যবহার কারিরা রাইট বাটন এ ক্লিক করলেই নিচের কপি লিংক এই অপসনটি পাবেন) এবার 5 নং ছবিটি দেখুন এবং উপরের যায়গায় পেষ্ট করুন। এবং নিচের লালদাগ দেয়া সেখানে ক্লিক করুন।

এরপরে নিচের ছবির মত একটি ছবি আসবে।

এবার ছবির সাথে নাম্বার মিলিয়ে কাজ করুন।

1। এখানে আপনার সাইটের নাম দিন।

2। এখানে আপনার সাইটের হোম পেজ এর লিংকটি দিন।

3,4,5 যা যা ওখানে সিলেক্ট করা আছে তা দেখে হুবাহু সিলেক্ট করুন। 6 এর কাজ পরে।

এর পরে আবার নিচের ছবি লক্ষ করুন এবং নাম্বার অনুশনর করে কাজ করুন।

1। এখানে ক্লিক করুন।

2। আপনার যখন অটো পোষ্ট হবে তখন সেই পোষ্ট এর উপরে যদি আপনি কিছু লেখা দিতে না চান তবে এটা সিলেক্ট করুন।

3। আর যদি আপনার অটো পোষ্ট হবার সময় সেই পোষ্ট এর উপরে কিছু লেখা দিতে চান তবে তা 3 নং সিলেক্ট করুন আর 4 নং বক্সে আপনার যে লেখা দিতে চান তা লিখুন। যেমন This is automatic post যদি আর হ্যা এই লেখাটা প্রতি পোষ্ট এর উপরে লেখা আসবে। এরপরে সর্ব শেষ 5 নং এ ক্লিক করে সেভ করুন।

এরপরে লক্ষ করুন নিচের ছবিতে এখানে অফ লেখা আছে

সেখানে অফএর উপরে ক্লিক করুন তাহলেই নিচের ছবির মত অন হয়ে যাবে।

এরপরে আপনার নামের উপরে ক্লিক করুন

নিচের ছবি দেখে এখানে থেকে সিলেক্ট করে দিন এই পোষ্ট কার নামে পোষ্ট হবে। প্রথমটি যদি আপনি কোথায় পোষ্ট দিতে চান আপনার এষ্ট্রাষ্ট/গ্রুপ/পেজ যেটায় দিতে চান এবং দ্বিতীয় টি কার নাম নিয়ে পোষ্ট হবে সেটা সিলেক্ট করে এবার সেভ করুন। বাস কাজ শেষ। এখন থেকে আপনার ওয়েব সাইটে যদি পোষ্ট হবে সব অটো ফেসবুকে পোষ্ট হবে।  এই একই নিয়মে একাদিক গ্রুপ বা পেজ, ব্যবহার করতে পারবেন।

ভাল লাগলে অবশ্যই কমেন্ট করবেন।

 

ভুলে ভরা জীবনে ভুল হওয়াটা অসম্ভব কিছু নয়,যদি আমার লেখার মাঝে কোন ভুলত্রুটি থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাই ভাল থাকবেন।

আপনার কম্পিউটার সমস্যা সমাধানে আমরা আছি ফেইজবুকে: পিসি হেল্প সেন্টার

মোবলাই এর সমাস্যা সমাধান পেতে আছে মোবইল হেল্প সেন্টার

ইসলামিক গ্রুপ ইসলাম ধর্ম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.