Facebook Videos Monetization 2018 | Facebook for Creators | ফেসবুক থেকে টাকা ইনকাম

Linux Host Lab Ads

আজকের এই ভিডিওটিতে আমি আপনাদের facebook page থেকে কিভাবে টাকা ইনকাম করতে হয় । আপনারা অনেকেউ জানেন facebook তাদের content creators দের জন্য টাকা Earn করার ১ টি সিস্টেম চালু করেছে । content creators এখন তাদের facebook page থেকে ভিডিও আপলোডের মাধ্যামে টাকা ইনকাম করতে পারবে । যেমনটা ইউটিউব content creators করে থাকে । ইউটিউবের মতোই আপনারা আপনাদের facebook page এর Video তে Ads বসিয়ে সেখান থেকে টাকা ইনকাম করতে পারবেন। এই ভিডিওটিতে আমি প্রথম থেকে শুরু করে এ টু জেড এ দেখাবো এই facebook page থেকে কিভাবে টাকা ইনিকাম করতে হয় ।

ভিডিওটি দেখুন

Linux Host Lab Offer

 

Facebook crators link – https://web.facebook.com/creators

facebook monetization link – https://web.facebook.com/help/contact/151371415454526

Hi-Tech Bangla Info

 

Click To Subscribe : http://bit.ly/hitechbangla

Join Us Facebook Page : https://www.facebook.com/hitechbangla24

Join Us Facebook Group : https://www.facebook.com/groups/hitechbangla/

Join Us Twitter : https://twitter.com/HitechBangla

Join Us Intragram : https://www.instagram.com/shamul_sarkar

Website : https://hi-techbangla.blogspot.com/

 

Crayator Facebook :  http://bit.ly/adminhitech

 

পরবতী ভিডিওতে আমি আপনাদের দেখাবো কিভাবে ফেসবুকের ভিডিওতে এড লাগাতে হয় ।  আর সেটি থেকে কিভাবে ইনকাম হয় তা নিয়ে বিস্তারিতো আলোচলা করবো । আমার পরবতী ভিডিও পাবার জন্য আমার ইউটিউব চ্যানেলটা আপনারা সাবক্রাইব করে নিবে ।  আমার ভিডিও দেখে যদি আপনারা কিছু জানতে অ শিখতে পারেন তাহলে আমার ভিডিওটিতে ১ টি লাইক দিয়ে দিবেন । ভিডিওটি আপনার বন্ধুদের কাছে শেয়ার করে দিবেন ।  ফেসবুকের মনিটাইজেশন নিয়ে যদি আপনাদের কোন কিছু জানার থাকা তাহলে ভিডিওর নিচে কমেন্ট করে দিবেন ।

 

*** ANTI-PIRACY WARNING *** This content is Copyright to Hi-Tech Bangla. Any unauthorized reproduction, redistribution or re-upload is strictly prohibited of this material. Legal action will be taken against those who violate the copyright of the following material presented!

Leave a Reply