Latest Update

যেনে নিই ফেসবুক বা যে কোন সামাজিক মাধ্যম থেকে টাকা কামানোর উপায় পাশাপাশি বৃদ্ধি করুন আপনার জনপ্রিয়তা ( নতুনদের জন্য )

Linux Host Lab Ads

আসসালামুআলাইকুম ,

পিসি হেল্প সেন্টার বা টিউনার হিসেবে এটাই আমার প্রথম ব্লগ । আমি মুলত ফরেক্স নিয়ে আগ্রহি তাই আগামিতে এ বিষয়ে টিউন নিয়ে আপনাদের কাছে হাজির হব । ফ্রিল্যান্স বা অডেক্স সম্পর্কে ধারনা না থাকায় বা অর্থ ও সময়ের অভাবে আমরা অনেকেই শুধু শুধু ফেসবুক ব্রাউজ করে সময় নষ্ঠ করি কিন্তু চাইলে আমরা এই সময় একই কাজ আরেকটু ভিন্ন উপায়ে করে আমাদের সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা পাশপাশি কিছু টাকাও উপার্জন করতে পারি ফ্রিরেন্সিং ছাড়া শুধুমাএ ক্লিকের মাধ্যমে লাইক শেয়ার করে । নিশ্চয় সবাই বুজতে পারছেন আমি পিটিসি সাইট নিয়ে কথা বলছি । আমি এক বন্ধুর অনুরোদে অনেক সার্চ করে ভালো একটি সাইট পাই যেখানে মাএ এক থেকে দুই ঘন্টা কাজ করে ১ $ ডলার আয় করা সম্ভব পাশাপাশি রেফারেল ও হিটলিপার ছোট একটি সফটওয়ারের মাধ্যমে সহজ উপায়ে বারতি আয় করা সম্ভব । নিম্নে দেওয়া লিঙ্কে আমার রেফারেল দেওয়া তাই বুজতে পারছেন আমি নিজেই এই সাইটে কাজ করছি । আর কথা না বাড়িয়ে চলুন মাস শেষের ইন্টারনেট খরচটা অন্তত উসল করে নেই ।

  1. দৈনিক এক থেকে দের ঘন্টা কাজ করে আপনি ৫০০০ পয়েন্ট ইনকাম করতে পারবেন। ( ৫০০০ পয়েন্ট = ১$ )
  2. মাত্র 2$ হলে উওলন করতে পারবেন।
  3. Paypal এবং Payza উভয় সাপোর্ট করে। আর Payza যেহেতু বংলাদেশে সাপোর্ট করে তাই আপনার উপার্জিত ডলার খুব সহজেই পেয়ে যাবেন।
  4. এখানে কাজ করা অনেক সহজ সুধু  Facebook Like,Twitter Followers,Google Votes ও Website Teaffic এর মাধ্যমেই Point Earn করা যায়
  5. চাইলে তাদের ওয়েবসাইটে দেওয়া হিটলিপ ভিউয়ার ছোট সফটওয়ার ব্যবহার করে আপনার রেফারেল লিঙ্কে হিট বাড়াতে পারেন
  6. আপনার রেফারেলের মাধ্যমে যদি অন্যরা পয়েন্ট আর্ন করেন তার অর্ধেক আপনিও পাবেন ।
  7. ১ টা Facebook আইডি দিয়ে একদিনে ১২০ থেকে ১৫০ লাইক এর বেশি দিবেন না। তবে Followers ও Post/Photo Likes এর করতে পারেন।(আপনি চাইলে ৩/৪ টা Facebook আইডি ব্যবহার করতে পারেন)
  8. ১ টা PC থেকে ১ এর অধিক একাউন্ট না খো লাই ভালো ।                                                                                                                                                                                                                      —-সুতরাং আর দেরি নাকরে পেজটি ভিজিট করতে এই লিঙ্কে ক্লিক করুন 
    আমার রেফারেলে রেজিষ্ঠার করতে এই লিঙ্কে ক্লিক  করুন ।

টিউনার পেজে এটাই আমার প্রথম টিউন যদি কোন ভুল থাকে আমাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং ভুল ঠিক করার সুযোগ দেবেন ।

Linux Host Lab Offer

আরো কিছু জানার থাকলে অথবা ভালো লাগলে শেয়ার করতে ভুলবেন না

আল্লাহ আমাদের সবার মঙ্গল করুন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.