Linux Host Lab Ads

কেন এক্সচেঞ্জ অফার নিয়ে তোলপাড়!

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Ads

প্রিয় ঘরটিকে সাজানোর জন্য আমাদের প্ল্যানও থাকে একটু অন্যরকম। একটু একটু করে আমরা ফুটিয়ে তুলি আমাদের সাঝানো সংসারটাকে। আর এর জন্য প্রয়োজন হয় ঘরের চাদর থেকে শুরু করে এসি, টিভি, ফ্রিজ আলমিরাসহ আরো ছোট-বড় অনেক প্রোডাক্ট। কিন্তু ইলেকট্রনিক্স প্রোডাক্টগুলো আমাদের একটা সময় পরে হয় ফেলে দিতে হয় নয়তো খুব কম দামে বিক্রি করতে হয়। এই প্রোডাক্টগুলো যেহেতু re-cycable সেহেতু এমন কোনো প্রতিষ্ঠান যদি আমাদের পুরনো প্রোডাক্টগুলো নিয়ে তাদের থেকে নতুন কোনো প্রোডাক্ট কেনার সুবিধা দেয় তাহলে কেমন হয় বলেন ত? 

খুব ভালো তাই না? হ্যা! এখন বেশ কয়েকটি ইলেক্ট্রনিক্স কোম্পানি আমাদের এক্সচেঞ্জ অফার দিচ্ছে। চলুন জেনে নেই এর বিস্তারিত:

এক্সচেঞ্জ অফার কি?

এক্সচেঞ্জ অফারে যেকোনো পুরাতন সরঞ্জাম এক্সচেঞ্জ করে নতুন আরেকটি same প্রোডাক্ট নিতে হয়। এতে সাথে কিছু ক্যাশ অ্যাড হতে পারে। আবার কোনো ক্ষেত্রে নাও হতে পারে। এ অফারে আমরা টিভি ফ্রিজসহ নানা সরঞ্জাম এক্সচেঞ্জ করতে পারি। নিচে কয়েকটি এক্সচেঞ্জ অফারের খুঁটিনাটি দেয়া হলো-

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

টিভি এক্সচেঞ্জ অফার

tv exchange offer

টিভি এক্সচেঞ্জ হলো একটি পুরানো সচল অথবা অচল টিভি এক্সচেঞ্জ করে কোনো একটি নির্দিষ্ট কোম্পানির আন্ডারে নতুন আরেকটি টিভি কিনে নেয়া এতে কিছু অতিরিক্ত টাকাও অ্যাড করতে হতে পারে।

উদাহরণস্বরূপ ট্রান্সটেক টিভির এক্সচেঞ্জ অফারটি চলুন নেয়া আসা যাক:

ট্রান্সটেক টিভি কিনলে একজন কাস্টমার কি কি পাচ্ছেন?

ট্রান্সটেক টিভিতে ৫০০ -২,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট (০% ইন্টারেস্ট এ ৩-৬ মাসের সুবিধা )

এক্সচেঞ্জ অফার (যেকোনো CRT / LED / LCD কালার টিভি এর জন্য) এমনকি কেবিনেট ভাঙা, রিমোটবিহীন, সাউন্ড বিহীন, পিকচার বিহীন টিভি ও এক্সচেঞ্জ করা যাবে. এছাড়া নির্দিষ্ট মডেলের (TLED 4002, TLED 32S2, TLED 40S1, TLED 40S2, TLED 43S!, TLED 43S2) সাথে একটি আকষ©ণীয় জ্যাকেট ফ্রি।

উদাহরণ: যদি একজন কাস্টমার একটি ২১” CRT সচল কালার টিভি শোরুম এ নিয়ে যায় এবং ট্রান্সটেক ৩২”স্মাট টিভি (TLED 32S2) কিনতে চান তাহলে ক্যাশ ডিসকাউন্ট পাবেন ৯০০ টাকা, এক্সচেঞ্জ অফার এ পাবেন ৪,২০০ টাকা এবং তা এক্সচেঞ্জ এ উনি ট্রান্সটেক ৩২”স্মাট টিভি ১৯,৮০০ টাকায় কিনতে পারবেন.

ফ্রিজ এক্সচেঞ্জ অফার

hitachi fridge exchange offer

ফ্রিজ এক্সচেঞ্জ হলো একটি পুরানো সচল অথবা অচল ফ্রিজ এক্সচেঞ্জ করে কোনো একটি নির্দিষ্ট কোম্পানির আন্ডারে নতুন আরেকটি ফ্রিজ কিনে নেয়া এতে কিছু অতিরিক্ত টাকাও অ্যাড করতে হতে পারে।

উদাহরণস্বরূপ ট্রান্সকম ডিজিটাল এর হিটাচি ফ্রিজের এক্সচেঞ্জ অফারটি চলুন দেখে নেয়া যাক:

পুরানো ফ্রিজটি Exchange করে নিতে পারবেন Brand new Hitachi Refrigerator! এই অফারে কাস্টমার পাবেন Exchange ডিসকাউন্ট  এবং Cash ডিসকাউন্ট উপভোগ করার সুযোগ! (শর্ত প্রযোজ্য )

উদাহরণ: একজন কাস্টমার ৩১৮ লিটার হিটাচি ফ্রিজ (R-H350P4PBK) যদি কিনতে চান যার বর্তমান মূল্য ৬৩,৫০০ টাকা। এতে তিনি ক্যাশ ডিসকাউন্ট (সি পি) পাবেন ৬৫০০ টাকা, তার সাথে যদি ১০০-১৯৫ লিটার এর মধ্যে কোনো পুরানো সচল ফ্রিজ এক্সচেঞ্জ করেন তার জন্য আরো পাবেন ৬,০০০ টাকা ডিসকাউন্ট. সুতরাং ৩১৮ লিটার হিটাচি ফ্রিজ (R-H350P4PBK) এর সর্বশেষ মূল্য হবে ৫১,০০০ টাকা।

এসি এক্সচেঞ্জ অফার

transtec ac exchange offer

এসি এক্সচেঞ্জ হলো একটি পুরানো সচল অথবা অচল এসি এক্সচেঞ্জ করে কোনো একটি নির্দিষ্ট কোম্পানির আন্ডারে নতুন আরেকটি এসি কিনে নেয়া এতে কিছু অতিরিক্ত টাকাও অ্যাড করতে হতে পারে।

উদাহরণস্বরূপ ট্রান্সটেক এসি এক্সচেঞ্জ অফারটি চলুন দেখে নেয়া যাক:

এক্সচেঞ্জ করার নিয়মঃ 

  1. আপনাকে প্রথমত আউটলেট এ আসতে হবে ।
  2. এসি কিনতে  আগ্রহী হলে আপনার নাম, ঠিকানা, আসার সংক্ষিপ্ত র্বণনা (এসির ব্র্যান্ড, কমপ্রেসার আছে কি না?) লিখে দিতে হবে ।
  3. লিখিত সকল বর্ণনা অনুযায়ী আমাদের শোরুম থেকে একজন এক্সিকিউটিভ গিয়ে এসি দেখে আসবে।
  4. এসি দেখে এসির অবস্থা পরীক্ষা করে আউটলেটে আসলে, আপনি যে এসি কিনবেন সেই অনুযায়ী 

ডিসকাউন্ট পাবেন।

উদাহরণস্বরূপ: আপনি একটি ট্রান্সটেক ১.৫ টনের নন- ইনভার্টার এসি কিনতে চাচ্ছেন, যার দাম ৫৫,০০০ টাকা ৷ এখন যদি আপনি বাসার সচল অথবা অচল যেকোন ব্র্যান্ডের স্পীলিট ১.৫ টনের এসি  এক্সচেঞ্জ করে নতুন ১.৫ টনের নন ইনভার্টার এসি ক্রয় করতে চান তাহলে আপনি পাবেন ৯,০০০ টাকা মূল্যছাড়, সাথে এমআরপি এর উপরে ৪% অর্থাৎ ৫৫০০০*.০৪%=২২০০টাকা) ৷ 

কারা দিচ্ছে এ অফারটি!

এক্সচেঞ্জ অফার এখন চারিদিকে শুনা গেলেও ট্রান্সকম ডিজিটাল সর্বপ্রথম এক্সচেঞ্জ অফার চালু করেছেন তাদের টিভি এক্সচেঞ্জের মধ্যে দিয়ে। তাই আপনিও ঢুঁ মেরে আসতে পারেন ট্রান্সকম ডিজিটাল -এ আপনার পুরানো টিভি, ফ্রিজ, এসি অথবা ব্লেন্ডার এক্সচেঞ্জ করে নতুন অরিজিনাল পণ্যটি নিয়ে আসতে।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Leave a Reply