Linux Host Lab Ads

কম্পিউটার অপারেটিং এর শত শত সমস্যার সমাধান । মাত্র 800কেবি ওজনের একটি ই-বুক (PDF) ডাউনলোড করে রাখুন। সময়ে ইনশআল্লাহ আপনার বিশাল কাজে দিবে।

বিসমিল্লাহীর রহমানির রাহীম

আসসালামুআলাইকুম। কম্পিউটার/ল্যাপটপ আছে কিন্তু সমস্যা একটিও নাই এমন লোক আল্লাহ-তায়ালার এই দুনিয়াতে আছে কিনা আমার জানা নাই। তবে সমস্যার যেমন অভাব নেই তেমন সমস্যা সমাধানের পথেরও তেমন অভাব নেই (আলহামদুলিল্লাহ)।

 

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

আপনার মনে আছে কি যখন প্রথম প্রথম কম্পিউটার কিনেছিলাম বা অপারেটিং করতাম, তখন কি পরিমাণ সমস্যা ফেস করতে হত। হয়ত আপনি যখন প্রথম প্রথম কম্পিউটার অপারেটিং করতেন তখন এত্তো ইন্টারনেট/ব্লগ/ফেসবুক প্রভূতি ছিল না। এখনতো অনেক তখনকার তুলনায়  যোগাযোগ ব্যবস্থ্যা অনেক উন্নত হয়েছে। যেমন আপনার সমস্যা কথাটি যদি আপনি আপনার কোন জানা-শুনা কোন ভালো হেল্প ব্লগে/গ্রুপে বলে দেন, তাহলে দেখবেন ওরা কিছুক্ষনের মধ্যেই আপনার সমস্যার সমাধান দিয়ে দিচ্ছে। কিন্তু 8/10বছর আগে এই সুবিধাগুলো বাংলার কয়জন মানুষ পেয়েছে? তখন যদি কোন সমস্যায় পড়তাম তাহলে কত্তো যে ঝামেলা হত, তা বলে শেষ করা যাবে না।

 

তবে এখনও দেখা যায় যারা নতুন কম্পিউটার কিনেন তাদের মধ্যে অনেকেই কিন্তু সপ্তাহে সপ্তাহে কম্পিউটারকে নিয়ে যেতে হয় সার্ভিসিং করাতে। অথচ সমস্যা কিন্তু খুব বেশী নয়। দেখা যায় মাত্র 50/60 ট‍াকা দামের একটি পাওয়ার কেব্যাল নষ্ট হয়ে গিয়েছে কিন্তু ঐভাইটি এই সমস্যার দরুন মনে করছে না জানি আমার কম্পিউটারের কি হয়েছে? একারণে তাকে সিপিইউটি নিয়ে যেতে হয় সার্ভিসিং এর দোকানে। শুধু তাই নয় অনেক সময় এর চেয়েও ছোট খুটিনাটি সমস্যার জন্যও চলে যেতে হয় কম্পিউটারের দোকানে।

 

আমার কাছে একটি ই-বুক আছে যার মধ্যে প্রায় 200/300 কম্পিউটার জনিত সমস্যার সমাধান বিস্তারিত লেখা আছে। তবে বইটি একটু পুরানা, কিন্তু খুবই কাজের। আপনি যদি মনে প্রয়োজন মনে করেন তাহলে ডাউনলোড করে রাখতে পারেন। তবে ডাউনলো করার পূর্ব শর্ত হচ্ছে এই বইটি আপনি আপনার বন্ধুদেরকেও দিয়ে সহোযগীতা করবেন।

problem Solve_tectonesbd.com

 

বরাবরের মতই মিডিয়াফাযার লিংক- http://www.mediafire.com/download/cycccx7269v5eaj/General%2520Problem%2520%2526%2520Solution%2520of%2520Computer_techtonesbd.com.zip

 

ভাই ভালো লাগলে ইসলামের প্রচার এবং প্রসারের জন্য হাফেজ মাওলান আব্দুল্লাহ ভাই কর্তৃক পরিচালিত ইসলামী জিন্দেগী নামক একটি ফেসবুক পেজে লাইক দিয়ে ইসলামের সেবা্য় আপনিও নিয়োজিত হউন।

আমার প্রিয় একটি সাইন থেকে ঘুরে আসতে কিন্তু ভূলবেন না। নিচে—-

www.techtonesbd.com (লেখাটি পূবে প্রকাশিত করেছিলাম)

ভাই আমিওতো আপনার মতই রক্তে মাংসে গড়া একজন মানুষ। তাই ভূল-ত্রূটি কি আমার হতে পারে না?

আল্লাহ হাফেজ।

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Software Ads

৮ thoughts on “কম্পিউটার অপারেটিং এর শত শত সমস্যার সমাধান । মাত্র 800কেবি ওজনের একটি ই-বুক (PDF) ডাউনলোড করে রাখুন। সময়ে ইনশআল্লাহ আপনার বিশাল কাজে দিবে।”

  1. অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য, তবে আপনার লিংকের সাথে লেখা মিলে গেছে ফলে লিংকটি বড় হয়ে গেছে, লেখার সাথে লিংক না লাগিয়ে পিথক করে দিলে ভাল হয়। আবারও ধন্যবাদ শেয়ার করার জন্য।

    1. ভাই ঐটা একটা কৌশল লিঙকটির সবার শেষের অংশটুকু দেখুন… তাহলেই হয়তবা বুঝবেন। ধন্যবাদ।

  2. আপনার ফাইলটি ডাউনলোড করার পরেও ওপেন হচ্ছে না, এইচটিএম এল ফরমেটে ব্রাউজারে চলে যাচ্ছে, আপনি এটি পিডি এফ ফরমেটে দিন।

    1. আমি আপলোড করার পর নিজে আগে একবার ডাউনলোড করে ওপেন করে দেখেছি তার পর লিংক দিয়েছি। তার পরও আপনি যখন বলেছেন আরেকবার চেক করে দেখছি…

  3. ওহ আরেকটি কথা- বাশার ভাই আপনার যোগাযোগের পেজে অবস্থা কিন্তু খারাপ একবার দেখে নিন।

    1. হুম ধন্যবাদ সমস্যাটা ধরিয়ে দেয়ার জন্য, মূলত আমাদের সাইটের সকল ডাটাবেজ নতুন করে রিষ্টোর করা হয়েছে, এবং সাইটের কিছু কাজও চলতেছে, আর তাই Contact ফরমের প্লাগিনটি ইন্সটল করা হয়নি, তাই সমস্যা হচ্ছে, তবে খুব শ্রিগই ঠিক করা হবে, ধন্যবাদ।

  4. shankhatanu says:

    .zip file pora jayna keno aamar Smartphone e?

    1. zip file শুদু কম্পিউটারের জন্য।

Leave a Reply