Latest Update

আর নয় প্রতারণা – মাত্র 1.5 MB ফ্রী সফটওয়্যার এর মাধ্যমে ডাউনলোড দিতে পারবেন ১০ লক্ষ এর বেশি HD Movie Mp4 Movie ও TV Show

Linux Host Lab Ads

আমরা সবাই HD Movie, Mp4 Movie ও TV Show ডাউনলোড করার জন্য অনেক সময় নষ্ট করেও মুভি ডাউনলোড দিতে পারি না । তাই বন্ধুরা আজকে আমি ১ টা দারুণ সফটওয়্যার এর সাথে পরিচয় করিয়ে দেব । আশা করি ভাল লাগবে আপনাদের অনেক উপকার হবে ।
মাত্র 1.5 MB ফ্রী সফটওয়্যার দিয়ে Hollywood, Bollywood, Tollywood, Dhallywood  এবং ওয়ার্ল্ড এর নতুন নতুন সব মুভি কোন রকম ঝামেলা ছাড়াই ফ্রীতে ডাউনলোড দিতে পারবেন।
সফটওয়্যার টির নাম Graboid video

সফটওয়্যার টির সাইজ ১.৫ মেগাবাইট

সফটওয়্যার টি ডাউনলোড করতে এবং কিভাবে Install দিয়ে আপনি সহজেই ১০ লক্ষ এর বেশি নতুন নতুন মুভি ডাউনলোড দিতে পারবেন আমি আপনাদের দেখাব । প্রথমে আপনি নিচের দেয়া লিংক এ যান । এবং সেখান থেকে আপনি সহজেই সফটওয়্যার টি ডাউনলোড দিতে এবং কিভাবে সএখানে ক্লিক করুনফটওয়্যার টি Install দিতে হয় তা দেখতে পারবেন ।

                                           এখানে ক্লিক করুন

অথবা

                                            Click Here

আর দেরি না করে এখনই সফটওয়্যার টি নিয়ে নিন আপনার হাতের মুঠোই । এবং ইচ্ছা মত যত খুশি HD Movie, Mp4 Movie এবং TV Show ডাউনলোড করুন ।

ভাল লাগলে কমেন্ট এ আপনার ১ টা Thanks আশা করছি ।

One thought on “আর নয় প্রতারণা – মাত্র 1.5 MB ফ্রী সফটওয়্যার এর মাধ্যমে ডাউনলোড দিতে পারবেন ১০ লক্ষ এর বেশি HD Movie Mp4 Movie ও TV Show”

  1. rony says:

    apni ki dekcilen ata kaj kore naki? faltu post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.