Linux Host Lab Ads

ডোমেইন হোস্টিং এ সেরা অফার! মাত্র ৬০০ টাকায় ২ জিবি হোস্টিং !

Extreme Solutions নিয়ে এল সবচেয়ে কম দামে বিশ্বমানের সেরা ওয়েব hosting । আমাদের মূল লক্ষ্য হচ্ছে মান সম্মত হোস্টিং এবং গ্রাহক লেভেল এ সর্বোচ্চ সাপোর্ট সেবা দেয়া। । দেশের অন্যতম হোস্টিং প্রভাইডার হিসাবে প্রতিষ্ঠা করার প্রচেস্টা আমাদের। আর সেই ধারাবাহিকতায় ওয়েব হোস্টিং বিডি নিয়ে এসেছে এক অতুলনীয় অফার একটা বিশেষ শেয়ার্ড ওয়েব হোস্টিং ।

linux-hosting

আমাদের সেবা সমূহ

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

ডোমেইন রেজিস্ট্রেশন
শেয়ার্ড ওয়েব হোস্টিং
রিসেলার হোস্টিং
ডেডিকেটেড সার্ভার
ডোমেইন রিসেলার
এস এস এল সার্টিফিকেট
.bd ডোমেইন রেজিস্ট্রেশন

আমাদের শেয়ার্ড হোস্টিং এর মূল্য

প্রতিটি শেয়ার্ড হোস্টিং প্যাকেজ এ থাকছে; ৯৯.৯৯% আপটাইম গ্যারান্টি

সাইজ রেগুলার প্রাইজ(প্রতি বছরে)
1GB (Bandwidth Unlimited) ৪০০/-
2GB (Bandwidth Unlimited) ৬০০/-
5GB (Bandwidth Unlimited) ১০০০/-
10GB (Bandwidth Unlimited) ২০০০/-

আমাদের লিনাক্স রিসেলার হোস্টিং এর মূল্য

প্রতিটি রিসেলার হোস্টিং প্যাকেজ এ থাকছে; ৯৯.৯৯% আপটাইম গ্যারান্টি

সাইজ রেগুলার প্রাইজ (প্রতি বছরে)
50GB (Bandwidth Unlimited) ৫০০০/-
100GB (Bandwidth Unlimited) ৭৫০০ /-
Unlimited GB (Bandwidth Unlimited) ২০০০০/-

ডোমেইন প্রাইজ :
.com/.net/.org/.info ৮৫০ টাকা (রেজিস্ট্রেশন/ রিনিউ/ ট্রান্সফার)। সাথে থাকছে ফুল ডোমেইন কন্ট্রোল প্যানেল। রেগুলার/রিনিউ প্রাইস ৮৫০ টাকা।

ডোমেইন রিসেলার:

আপনার কি হোস্টিং ব্যাবসা আছে অথবা আপনার গ্রাহকের জন্য নিয়মিত ডোমেইন কিনতে হয়? আমাদের কাছে থেকে নিতে পারেন সুলভ মুল্যে ডোমেইন রিসেলার। এই জন্য আপনাকে ৫টি ডোমেইন এর ফান্ড একসাথে ডিপসিট করতে হবে। আপনি পাচ্ছেন মাত্র ৭৫০ টাকায় (.com হিসেবে)।

.com.bd/.net.bd/.org.bd/.edu.bd/.gov.bd ২5০০ টাকা (২ বছর)। রেগুলার/রিনিউ প্রাইস ২5০০ টাকা (২ বছর)।

কেন আপনি ওয়েব হোস্টিং বিডি এ হোস্ট করবেন?
আপনি যাচাই করে নিতে পারেন যে, বাংলাদেশের সব চেয়ে কম দামে হোস্টিং আমরা দিচ্ছি । ওয়েব হোস্টিং বিডি ২০০৬ সাল থেকে ব্যাবসা শুরু করে হাজারো গ্রাহকের আস্থা পেতে সক্ষম হয়েছে। আমরা অন্য কোম্পানী থেকে রিসেলার নিয়ে হোস্টিং সেল করি না। আমাদের আছে নিজেস্ব ডেডিকেটেড সার্ভার। আছে ডেডিকেটেড সাপোর্ট টিম, যার মাধ্যমে আপনি ২৪/৭ সাইট থেকে লাইভ চ্যাট, টিকিট, ইমেইল ও ফোনে সাপোর্ট পেতে পারছেন। আমরা দিচ্ছি সকল হোস্টিং এ ৯৯.৯% আপটাইম গ্যারান্টি।

ওয়েব হোস্টিং বিডি এর যেসব ফিচার আমাদের অন্যান্য হোস্টিং কোম্পানী থেকে আলাদা করেঃ

২৪/৭ সাপোর্টঃ ওয়েব hosting বিডি এ আপনি পাবেন ২৪/৭ সাপোর্ট সুবিধা। আমাদের সাইটে আছে লাইভ চ্যাটের ব্যাবস্থা। যেকোন প্রয়োজনে লাইভ চ্যাটে নক দিলেই আমাদেরকে কাছে পাচ্ছেন। এছাড়াও যেসব সমস্যা চ্যাটে সমাধান করা সম্ভব নয় বা সময় সাপেক্ষ এগুলোর জন্য থাকছে টিকিট সিটেম ও মেইল সিস্টেম। এছাড়াও যেকোন প্রয়োজনে ফোনে যোগাযোগ করতে পারছেন।
৯৯.৯% আপটাইম গ্যারান্টি : একটা ওয়েবসাইটের জন্য আপটাইম অত্যান্ত গুরুত্বপুর্ন। আপনি একটা ওয়েবসাইট বানালেন। এখন আপনার ওয়েবসাইট বেশিরভাগ সময় বন্ধ হয়ে থাকে। তাহলে আপনি যেমন আপনার সাইট থেকে গুরুত্বপুর্ন ভিজিটর হারাবেন, গুগলেও র‍্যাঙ্ক পাবেন না। আর সেই সাথে আর্থিকভাবেও হবে ক্ষতিগ্রস্ত।

ওয়েব হোস্টিং বিডি দিচ্ছে ৯৯.৯% আপটাইম গ্যারান্টি
ওভারসেলিং মুক্ত হোস্টিং সার্ভিস : ওভারসেলিং হচ্ছে, কোন সার্ভারে তার ধারন ক্ষমতার অধিক একাউন্ট হোস্ট করা। যার ফলে ওভারসেলিং করা সার্ভার ডাউন থাকার সম্ভাবনা অত্যাধিক। এর ফলে সার্ভার ধীরগতি, লো পারফরমেন্স ইত্যাদি সমস্যার সম্মুক্ষীন হতে হয়। আমরা প্রোভাইড করে থাকি ওভারসেলিং মুক্ত hosting সার্ভিস। আমরা আমাদের সার্ভারে ওভারসেলিং করি না। যার ফলে আপনি পাবেন ফাস্ট সার্ভার, ফাস্ট সার্ভিস, ফাস্ট সাপোর্ট এর গ্যারান্টি।

ফুল ডোমেইন কনট্রোল প্যানেল : আমরা দিয়ে থাকি আপনাকে আপনার ক্রয়কৃত ডোমেইন এর ফুল কন্ট্রোল প্যানেল। যার ফলে আপনি আপনার ডোমেইন কন্ট্রোল করতে পারবেন নিজেই।
যোগাযোগ করুন ০১৬১৩৯৮৭৩৬৩। ভিজিট করুন  : Web Hosting Bangladesh

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Software Ads

Leave a Reply