Latest Update

এভাস্ট ৭, অরিজিনাল লাইসেন্স নিন ১বছরের জন্য একদম ফ্রি এভাষ্ট সাইট থেকেই (Avast 7, With a lot of new feature, Original Lisence)

Linux Host Lab Ads

আজকেই আপডেট করলাম এভাস্ট এন্টিভাইরাসটি। আর নতুন এই ভার্সন্টি দেখে আমি অবাক। আমার দেখা ফ্রী এন্টিভাইরাসগুলোর মধ্যে সবচেয়ে বেশী ফিচার সমৃদ্ধ এইটি। শুধু তাই নয় এটি পিসিলে স্লো করে না। তাছাড়া এটি ব্যবহার করা অনেক সহজ।

এভাস্ট ৭ এ আগের থেকে অনেক বেশী নতুন ফিচার এড করা হয়েছে। আগের গুলো সংক্ষিপ্তভাবে বলার পাশাপাশী নতুন গুলোও আপনাদের বলব।

আগে দেখে নেই নতুন কি থাকছে:

Linux Host Lab Offer

রিমোট এসিস্টেন্ট: হ্যাঁ Team Viewer ইউস করেছেন অনেকেই। কিন্তু কি দরকার আর? এখন থেকে এভাস্টেই একই সুবিধা পাবেন।

ক্লাউড সার্ভিস: ক্যাসপার ও পান্ডার মত এভাস্টও এবার নিয়ে এলো ক্লাউড টেকনোলজী।

লাইভ ভাইরাস ডাটাবেস স্ট্রিমিং: ভাইরাস ডাটাবেস আপডেট করা জরুরী নতুন ভাইরাস ডিটেক্ট করার জন্য। কিন্তু এতো টাইম আছে আপনার? নাও থাকতে পারে। যাই হোক নতুন একটা ভাইরাস ল্যাবে যাবার সাথে সাথে তারা ডিটেক্ট করে এবং ডাটাবেস আপনার পিসিতে পাঠায়। এটা অনেক লম্বা প্রক্রিয়া। এখন এটি অনেক ছোত হয়ে গেছে। লাইভ ভাইরাস ডাটাবেস স্টিমিং এর ফলে। মানে এভাস্ট ভাইরাস ল্যাব হতে ভাইরাস ডাটাবেস লাইভ স্ট্রিমিং হবে। আর আপনার পিসিতে নতুন ভাইরাসও তারা ইজিলি ডিটেক্ট করতে পারবে।

আরো অনেক কিছু এড করা হয়েছে এই ভার্সনে। নতুন লুক এবং আরো অনেক কিছু। সব জানতে এখানে ক্লিক করুন। আর আমার এভাস্ট নিয়ে আগের পোস্টটি পড়ে আসতে পারেন এখানে ক্লিক করে

ডাউনলোড

রেজিস্ট্রেশন

আপডেট

এই পোস্টটি এভাস্টের ভার্সন ৭ নিয়ে করা হলেও আপনি এই লিংক ইউস করে পরবর্তি ভার্সনের কাজ ও করতে পারবেন। অর্থ্যাৎ লিংক গুলো অটো আপডেট থাকবে।

 

Avast এখন অফলাইন আপগ্রেড করুন (Avast update file download)

Avast-7-Screenshot

Avast-7-Screenshot

পূর্বে প্রকাশিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.