Latest Update

নিয়ে নিন Avast Internet Security 2016 with license key

Linux Host Lab Ads

আসসালামুআলাইকুম,আমি মঈন।আজ আপনাদের জন্য নিয়ে এসেছি দারুন একটি সফটওয়্যার।যা আপনাদের জন্য খুব প্রয়োজনীয়।সফটওয়্যারটি হচ্ছে Avast Internet Security 2016।আমরা আনেকে সফটওয়্যারটির ফ্রি ভার্সন ডাউনলোড করেছি কিন্তু সফটওয়্যারটি ঠিক মত ফুল ভার্সন অ্যাক্টিব করতে পারি না বা ট্রাইল ভার্সন ব্যবহার করি।তাই আপনাদের জন্য নিয়ে এসেছি Avast Internet Security 2016 ফুল ভার্সন ফ্রিতে license সহ। আপনাদের যাতে বুঝতে অসুবিধা না হয় তাই ভিডিও টিওটোরিয়াল আপলোড করলাম।

প্রথমে এই লিংক এ গিয়ে সফটওয়্যারটির license সহ ডাউনলোড করে নিন।

Screenshot দেখুন:

Linux Host Lab Offer

2
তারপর avast_internet_security_setup.exe নামে ফাইলটি ইনষ্টল করুন।ইনষ্টল করার পর আপনার ডেস্কটপ থেকে Avast internet security সফটওয়্যারটি ক্লিক করে চালু করুন।এবং সেটিং বাটনে ক্লিক করে Subscription এ যান।এবং তখন আপনার license Invalid দেখাবে এবং আপনার Subscription 0 days দেখাবে।এবার আপনার ডাউনলোড করা ফাইলগুলো থেকে Avast_license.zip ফাইলটি Extract করান।আপনি আপনার পিসির ইন্টারনেট কানেকশন Disconnect করুন।তারপর আপনার Extract করা ফাইলগুলো থেকে Instructions.txt থেকে কিভাবে লাইসেন্স দিবেন দেওয়া আছে। তবুও আমি আপনাদের জন্য বিস্তারিত লিখছি।
এখন blockhost.bat ফাইলটি open করুন।তারপর Avast! Internet Security License ফোল্ডার থেকে আপনার যে কোন একটি লাইসেন্স এ ডাবল ক্লিক করুন। আমি 2017-06-06 এর লাইসেন্স ফাইলটি অ্যাক্টিব করলাম।এখন আশা করি আপনার লাইসেন্সটি অ্যাক্টিব হয়ে গেছে।অ্যাক্টিব হলে নিচের মত দেখাবে:

1
এবার আপনার Avast! ইন্টারনেট কানেকশন ব্লক করবেন আপনার পিসি Firewall দিয়ে। যদি Firewall ব্লক করতে না পারেন তাহলে ভিডিও টিওটোরিয়াল টা দেখুন।

তবুও যদি বুঝতে না পারেন নিচে Video tutorial দেওয়া আছে।

Download & Installation Video tutorial:

আপনাদের সবাইকে আমার ব্লগে ব্লগিং করার জন্য আমন্ত্রন রহিল:

www.TechBDblog.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.