ফাইল ট্রান্সফারের ক্ষেত্রে আরও একটি চমক- ‘সুপার বিম’ (Super Beam)! - পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)
Latest Update

ফাইল ট্রান্সফারের ক্ষেত্রে আরও একটি চমক- ‘সুপার বিম’ (Super Beam)!

Linux Host Lab Ads
অ্যান্ড্রয়েড ফোন দিয়ে ফাইল ট্রান্সফার করার অনেক অ্যাপই তৈরী করা হয়েছে। এসব অ্যাপগুলো মানুষকে অনেক সময়ই করেছে অবাক। কারণ, এসব অ্যাপগুলো ফাইল ট্রান্সফার করার ক্ষেত্রে দেখিয়েছে গতির প্রতিযোগীতা। কিন্তু, ‘সুপার বিম’(Super Beam)-এর বৈশিষ্ট্যে রয়েছে ভিন্নতা। সুপার বিম ব্যবহার করে ফাইল ট্রান্সফার করার ক্ষেত্রে ভিন্নতা মাত্রা যোগ করা হয়েছে। অ্যাপটি ব্যবহার করে ফাইল ট্রান্সফার করা যায় অনেক দ্রুত।
এটি ‘কিউআর কোড’(QR Code) স্ক্যানিং করে ফাইল সেন্ড করে। অর্থাৎ যে ফাইলটি পাঠানো হবে, সেটি সিলেক্ট শেয়ার অপশন-এ ট্যাপ করে ‘সুপার বিম’ সিলেক্ট করলেই একটি ‘কিউআর কোড’(QR Code) দেখাবে যেটি ফাইল গ্রহনকারী ফোনটিতে থাকা সুপার বিম চালু করলেই স্বয়ংক্রিয়ভাবে ফোনের ক্যামেরা ‘কিউআর কোড’(QR Code) স্ক্যান করার জন্য চালু হয়ে যাবে। কোডটি স্ক্যান (Scan) করলেই ফাইল ট্রান্সফারিং প্রসেস চালু হয়ে যাবে। এটি একটি পেইড অ্যাপ (Paid App)
অ্যাপটি গড়ে ফোনের রিকোয়েমেন্ট (Requirement) অনুযায়ী প্রতি সেকেন্ডে ২০+ এমবি (20+/PS) ফাইল ট্রান্সফার করতে পারে অ্যাপটি।

৩ thoughts on “ফাইল ট্রান্সফারের ক্ষেত্রে আরও একটি চমক- ‘সুপার বিম’ (Super Beam)!”

  1. প্রিয় লেখক,
    আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রয়োজনীয় জিনিসটি আমাদের সাথে শেয়ার করার জন্য। তবে আপনি আমাদের সাইটের নীতিমালা অমান্য করে পোষ্ট করেছেন, কিন্তু আপনি এই সাইটে নতুন বলে আপনার পোষ্টটি এ্যডিট করে নীতিমালার আওতায় এনে পোষ্টটি পাবলিষ্ট করা হল। আপনি ডাউনলোড লিংকে ক্লিক করতে বলেছেন, কিন্তু দেখা যায় ডাউনলোড লিংকে ক্লিক করলে আপনার সাইটে নিয়ে যায়, এটা নীতিমালার বিরোধী হয়ে যায়, তবে আমাদের নীতিমালায় যা আছে সেই অনুযায়ী আপনার সাইটের লিংক শেয়ার করতে পারবেন এই রকম যে, সৌজন্যে: পিসি হেল্প….. ইত্যাদি যা ইতি মধ্যে আপনি’ই ব্যবহার করেছেন, আর এই পদ্ধতি’ই যথেষ্ট, কিন্তু ডাউনলোডের জন্য অন্য সাইটের লিংক দিলে ভিজিটরা বিরক্ত হয়। আপনি সৌজন্য মূলক আপনার সাইটের লিংক দিতে পারেন, যা ভিজিটরের ইচ্ছে হলে ভিজিট করবে, কিন্তু বাধ্য করে কোন ভিজিটর নেয়া যাবে না।
    মোঃ আবুল বাশার
    পিসি হেল্প সেন্টার (TM)

    1. pchelp says:

      ধন্যবাদ! আমার ভুল সংশোধন করে দেওয়ার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.