আশাকরি অনেক ভাল আছেন? আজ আমি দেখাবো কিভাবে ইনন্টারনেট থেকে Unlimited Free SMS করবেন। বাংলাদেশ সহ বিশ্বের যেকোনো দেশে Unlimited Free SMS করতে পারবেন। Unlimited Free SMS করার জন্য আপনাকে প্রথমে Modinait সাইটটি ভিজিট করতে হবে।

Unlimited Free SMS করার জন্য Modinait সাইটে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য নিচের থেকে রিস্টার্ট বাটনে ক্লিক করতে হবে।

এবার নিচের বক্সে আপনার নিজস্ব ইনফরমেশন গুলো সঠিকভাবে পূরণ করুন। যেমন ইউজারনেমের ওখানে আপনার নিজের নামটি লিখুন, ইমেইল এড্রেসের ওখানে আপনার একটি ই-মেইল অ্যাড্রেস দিন, আপনার ইচ্ছা মত একটি পাসওয়ার্ড দিন, এবার আপনার নিজের নামটি লিখুন, তারপরে বাংলাদেশ সিলেক্ট করুন।

সঠিকভাবে পূরণ করা হয়ে গেলে রেজিস্টার লেখাটির উপরে ক্লিক করুন। সবকিছু ঠিক থাকলে সাকসেসফুল লেখাটি আসবে। তারপরে আপনার ইউজারনেম অথবা ইমেইল এড্রেস আর পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন।

লগইন করার পরে, আপনার প্রোফাইলটি আপনার সামনে দেখতে পারবেন। Modinait সাইটের বাম সাইডে একটি বক্স দেখতে পারবেন বক্সটির উপরে send free message লেখা আছে। বক্সটির প্রথমে দেখতে পারবেন Receiver Country Code লেখাটির উপরে সিলেক্ট করুন। আপনি যে দেশে এসএমএস করতে চান সেই দেশের Receiver Country Code দিয়েছি সিলেক্ট করুন। যেমন বাংলাদেশ। দুই নম্বর বক্সে Enter Receiver Mobile number এখানে যাকে এসএমএস পাঠাতে চান তার নাম্বারটি লিখুন। তিন নম্বর বক্সে আপনি যে এসএমএস টি করতে চান এই এসএমএসটি লিখুন। আপনার এসএমএস টি লেখা শেষ হলে নিচের send message লেখাটির উপরে ক্লিক করুন।

কিছু সময় অপেক্ষা করুন এসএমএস চলে যাবে।

নিজের নাম্বার গোপন রেখে Unlimited Free SMS করুন বিশ্বের যেকোন দেশে

আশা করি আমার পোস্টটি আপনাদের অনেক ভাল লেগেছে।
এরকম সুন্দর সুন্দর টিউন পেতে আমাদের ওয়েবসাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন। আশাকরি আপনাদের অনেক সুন্দর সুন্দর টিউন প্রতিনিয়ত উপহার দিতে পারব।
ধন্যবাদ।