হুয়াওয়ে নোভা৭ প্রো গেমিং জন্য সেরা ফোন। - পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)
Latest Update

হুয়াওয়ে নোভা৭ প্রো গেমিং জন্য সেরা ফোন।

Linux Host Lab Ads

সকল স্মার্টফোন যখন নতুন মডেল ফোন বাজারে আনছে তখন হুয়াওয়ে স্মার্টফোন কিন্তু পিছিয়ে নেই।

স্মার্টফোন বাজারে প্রতিযোগিতা থাকে প্রত্যাক স্মার্টফোন কোম্পানির যে কোন স্মার্টফোন কোম্পানি ভালো ফিচার নিয়ে গ্রাহকের ভিতর চাহিদা আনবে।গ্রাহকেরা সেসব স্মার্টফোন চায় যা অন্য স্মার্টফোন ফোন থেকে ভিন্ন ফিচার।

আমরা অনেক হুয়াওয়ে স্মার্টফোন ব্যবহার করি অনেকে কাছে হুয়াওয়ে ফোন পছন্দ ফোন।

Linux Host Lab Offer

হুয়াওয়ে কোম্পানি দেখা যায় বেশি মডেল ফোন বাজারে কম আসে কিন্তু যখন তারা নতুন মডেল ফোন বাজারে অনে তখন তা অন্য কোম্পানি থেকে ভালো ফিচার নিয়ে ফোন লঞ্চ করে।

আমি আপনাদের হুয়াওয়ে নোভা৭ প্রো নতুন স্মার্টফোন নিয়ে কথা বলবো।

এই ফোনে কি নতুন ফিচার আছে তা নিয়ে আজকে আমার রিভিউ আশা আপনারা পুরো আটিকেল পড়বেন।

হুয়াওয়ে নোভা৭ প্রো স্মার্টফোন বড় ফিচার হলো তারা সামনে পাঞ্চ হোল ডিসপ্লে ২টি সেল্ফি ক্যামেরা ব্যবহার করেছে এই ফোনে ৩০ মিনিট ৭৫% চাজ হবে।

নেটওয়াক

ফোন ২টি ন্যানো সিম ব্যবহার করা যাবে কোন মেমোরি কাডের সুবিধা নেই।ফোনটি ৫জি সুবিধা পাবেন এছাড়া ২জি/৩/জি/৪জি সুবিধা পাবেন।

অপারেটিং সিস্টেম

ফোনটিতে ব্যবহার করা হয়েছে Android 10 (AOSP + HMS); EMUI 10.1 সিস্টেম।ফোনটি প্লে-স্টোর কোন এপ ডাউনলোড সুবিধা নেই কিন্তু হুয়াওয়ে স্টোর থেকে এপ নামানো পারবে।

প্রসেসর

হুয়াওয়ে নোভা৭ প্রো প্রেসসর হিসাবে আক্টা-কর ২.৫৮ গিগাহার্জ ও চিপসেট Hisilicon Kirin 985 5G ব্যবহার করা হয়েছ ফলে ফোনটি গেমিং ভালো পারফোমেস দিবে।

ডিসপ্লে

হুয়াওয়ে নোভা৭ প্রো ডিসপ্লে ৬.৫৭ ইঞ্চি ফুল এইচডি ব্যবহার করা হয়েছে ডিসপ্লে পাঞ্চ হোল রয়েছে যাতে ডাবল সেল্ফি ক্যামেরা আছে।

ক্যামেরা

ফোনটিতে পিছনে দিকে ৪টি ক্যামেরা ব্যবহার করা হয়েছে (৬৪+৮+৮+২)মেগাপিক্সেল এবং সামানে পাঞ্চ হোল ২টি ক্যামেরা(৩২+৮)মেগাপিক্সেল।ফোনটি ৫x ১০x জুম করে এইচডি ছবি সুবিধা রয়েছে।ফোনে পিছনে ও সামনে ৪কে ভিডিও অনায়াসে করা যাবে।

ব্যাটারি

হুয়াওয়ে নোভা৭ প্রো ব্যাটারি হিসবে পাবেন ৪০০০ আম্পিয়ার সাথে ৪০ ওয়াড ফাস্ট চাজিং সুবিধা।চাজিং হিসাবে পাবেন সি-টাইপ চাজার।ফোনে ৩০ মিনিটে ৭৫% চাজ হবে।

স্টোরেজ

ফোন টি ২টি স্টোরেজ আছে ১২৮ ও২৫৬ জিবি ভাসন ফোন টি কোন মেমোরি কাড ব্যবহার সুবিধা পবেন না।

সিকিউরিটি

ফোনে ব্যবহার করা হয়েছে ফিঙ্গার প্রিন্ট,ফেস লক সহ আরো কিছু লক পেয়ে যাবেন।

গেমিং

স্মার্টফোন গেমিং জন্য সেরা ফোন যারা গেম লাভার তাদের জন্য বেস্ট ফোন।দ্রুত চাজ ফোনে ভালো গেমে খেলা যাবে যাতে গেম লাভারদের ফোনে চাজ নিয়ে টেনশন করা লাগবে লাগবে না এতে ৩০ মিনিট ৭৫% চাজ সুবিধা আছে।গেমিং জন্য ফোন টি আপনার জন্য সেরা হবে।

দাম ও কালার

স্মার্টফোন ৪টি কালার রয়েছে কালো,লাল,সবুজ,গোলাপি,নীল।ফোন এখন আন-অফিশিয়াল প্রাইজ পাওয়া যাবে ৮/১২৮ জিবি দাম ৳৪৪,৯০০ এবং ৮/২৫৬জিবি দাম ৳৪৯,৯০০।

আশা করি আপনার হুয়াওয়ে নোভা৭ প্রো রিভিউ বুজতে পেরেছে।

প্রথম প্রকাশিত: Projukti71.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.