Latest Update

আপনাকে বিপদে রক্ষা করবে এপসটি দেখুন কিভাবে

Linux Host Lab Ads

সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। অনেকদিন পর আমি টেকটিউনসে পোস্ট করছি। আমার আজকের ভিডিওতে আমি আপনাদের সাথে মজার একটা অ্যাপস শেয়ার করব। যে অ্যাপসটি আপনাকে নিরাপত্তা দিবে।

আপনি যে কোন বিপদের সময় আপনি এই অ্যাপসটা কে অনেক ভাবে কাজে লাগাতে পারবেন। অ্যাপস টার নাম হল সেলফ প্রটেক্ট। প্লে স্টোর থেকে টি ডাউনলোড করে নেবেন। এরপর এটি ওপেন করবেন। ওপেন করার পর আপনাকে প্রথমে সাইন আপ করে নিতে হবে। । সাইন আপ করার পর আপনি অ্যাপস টা তে লগইন করতে পারবেন। লগইন করার পর আপনি এখানে বিভিন্ন অপশন দেখতে পাবেন। যেমন- ইমার্জেন্সি, নিয়ার মি ইত্যাদি।

এই অপশনগুলো মাধ্যমে আপনার আশেপাশে কোন পুলিশ স্টেশন, হাসপাতাল, অ্যাম্বুলেন্স, ব্লাড ব্যাংক এগুলা থাকলে দেখতে পারবেন। এছাড়া আপনি অভিযোগ জানানোর জন্য এখানে একটা অপশন রয়েছে। অ্যাপস টি আই সি টি ডিপার্টমেন্ট এবং পুলিশ ডিপার্টমেন্ট এর সমন্বয়ে তৈরি। এরপর সেটিং অপশনে যাবেন। এখানে আপনাকে কিছু সেটিং করতে হবে। এখানে আপনাকে দুইটা মোবাইল নাম্বার সেট করার সুযোগ দিবে। এখানে আপনি এমন দুজনে নাম্বার দিয়ে রাখুন যারা আপনাকে সেভ করতে পারবে। সেট করার পর আপনি অ্যাপস থেকে বের হয়ে যান। এবার আপনি আপনার ফোনটা লক করা অবস্থায় পাওয়ার বাটন এ 3-4 বার চাপ দিলেই আপনার সেট করা দুইটি নাম্বারে এসএমএস চলে যাবে। ওই এসএমএসে লেখা থাকবে আপনি বিপদে আছেন এবং সাথে আপনার লোকেশন টা সহজ চলে যাবে। আপনি পুরো বিষয়টি দেখতে চাইলে নিচের ভিডিওটি দেখুন।

Linux Host Lab Offer

আমার ভিডিওটি যদি আপনার ভাল লাগে তাহলে আমার চ্যানেলে ঘুরে আসতে পারেন আমার চ্যানেলে আমি প্রতিনিয়ত বিভিন্ন মোবাইল টিপস শেয়ার করে থাকি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.