Linux Host Lab Ads

কীবোর্ড ছাড়া কিভাবে শব্দ টাইপ করবেন

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Ads

বন্ধুরা, কেমন আছেন সবাই? আজ আমি আপনার সাথে একটি আকর্ষণীয় অ্যাপ্লিকেশন শেয়ার করব যা আপনি সহজেই কীবোর্ড ছাড়া কিভাবে শব্দ টাইপ করবেন

এবং যে টেক্সট ফেসবুক, বন্ধুদের সাথে Whatsapp সঙ্গে ভাগ করা যেতে পারে। অর্থাৎ, আপনি আপনার মুখের মধ্যে যা বলবেন, স্বয়ং-লেখা সম্পন্ন হবে। এর মানে আপনি কীবোর্ড ব্যবহার করতে হবে না। এই অ্যাপ্লিকেশনটি শুধুমাত্র অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য।

Type-words-without-using-the-keyboard-1

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Linux Host Lab Offer

 

এমন কিছু আছে যা বর্তমান সময়ে মোবাইলের কল্পনা করা যেতে পারে, যা কয়েক বছর আগে কল্পনা করা যায় নি। এবং এই সব অ্যান্ড্রয়েড কারণে সম্ভব। আপনার মোবাইল কীবোর্ডটি কাজ না করলে কী-বোর্ড যা কিছু, কীবোর্ডের সাহায্যে আপনি যা চান তা লিখতে পারেন। এবং আপনি সরাসরি আপনার বন্ধুদের পাঠাতে পারেন।

এটা ফেসবুক বা ইমেইল বা অন্য কোন মেসেঞ্জার অ্যাপ্লিকেশন কিনা। আপনি সবকিছু জন্য এই লেখা শেয়ার করতে পারেন। যাইহোক, শুরু করা যাক তারপর শুরু করা যাক।

কীবোর্ড ছাড়া কিভাবে শব্দ টাইপ করবেন

আজ আমরা এই কাজ করার জন্য একটি অ্যাপ্লিকেশন ব্যবহার করব। এবং এই অ্যাপটির নাম ভয়েস লিখে এসএমএস লিখুন। আপনি এটি বিনামূল্যে Google Play থেকে ব্যবহার করতে পারেন। একই Google Play এ একাধিক অ্যাপ্লিকেশন আছে। আপনি নীচের যা ব্যবহার করেছেন তা ব্যবহার করতে চান, এটি ডাউনলোড করতে নীচের লিঙ্কে ক্লিক করুন। অথবা আপনি যদি চান তবে একটি ভাল অনুসন্ধান ব্যবহার করতে পারেন।

ডাউনলোড করুন: ভয়েস এসএমএস লিখুন

ডাউনলোড করুন এবং উপরে থেকে অ্যাপ্লিকেশন ইনস্টল করুন। অ্যাপ্লিকেশন মাত্র 3 এমবি।

এখন অ্যাপ্লিকেশনটি খুলুন, খোলার পরে, আপনি নীচের বিকল্পগুলিতে আসবেন, “স্টার্ট” বাটনে ক্লিক করুন।

keybord

এখন যে পৃষ্ঠাটি আপনার সামনে আসবে, মাইক্রোফোন আইকনে ক্লিক করুন। তারপর আপনি বলতে চান কি বলুন। আপনি দেখতে পাবেন যে শব্দ স্বয়ংক্রিয়ভাবে লেখা আছে। যখন আপনি আপনার মুখ দিয়ে কথা বলবেন এবং পাঠ্যটি লেখা শেষ করবেন, আপনি যদি পাঠ্য বন্ধুদের কাছে পাঠাতে চান তবে নীচের ভাগ বোতামটিতে ক্লিক করুন। এবং আপনার লেখা শেয়ার করুন।

without keybord
উপসংহার
বন্ধুরা, আমি আশা করি আপনি যা বোঝাতে চেয়েছেন তা বোঝা যাচ্ছে। আপনি এই অ্যাপ্লিকেশন এবং এই পোস্টটি পছন্দ করেন, তাহলে বন্ধুদের সাথে পোস্ট শেয়ার করুন। যদি আপনার কোন প্রশ্ন থাকে, তাহলে আমাকে নীচের মন্তব্য করুন এবং আপনি আমাকে আপনার প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন।

সৈজন্যেঃ Tele Offer BD

Ads by পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)

Leave a Reply