গ্রামীনফোন নিয়ে এলো ১০০০ মিনিট বোনাস টকটাইম এবং ৭০০ টাকা মোবাইল রিচার্জ - পিসি হেল্প সেন্টার (বাংলাদেশ)
Latest Update

গ্রামীনফোন নিয়ে এলো ১০০০ মিনিট বোনাস টকটাইম এবং ৭০০ টাকা মোবাইল রিচার্জ

Linux Host Lab Ads

কিছুদিন আগে রবি দিয়েছিলো ১০০০ মিনিট বোনাস টকটাইম। এইবার রবির দেখাদেখি গ্রামীনফোনও নিয়ে আসলো ১০০০ মিনিট বোনাস টকটাইম অফার। এই অফারের আওতায় ৫০০ মিনিট জিপি-জিপি এবং বাকি ৫০০ মিনিট জিপি-অন্য অপারেটরে কথা বলা যাবে।

কিছুদিন আগে গ্রামীণফোন সকল গ্রাহকদের জন্য ৮ গিগাবাইট ফ্রী ইন্টারনেট অফার দিয়েছিলো। সময় কম থাকাতে আমি সেই পোস্টটি গুছিয়ে লিখতে পারিনি। তাই অনেকেই অফার পাওয়ার ধাপগুলো ঠিকভাবে অনুসরণ না করার জন্য অফারটি পাননি। তবে আজকের এই পোস্টটি আমি ছবি সহ পুরো ব্যাপারটি আপনাদের বুঝিয়ে বলবো। আর হ্যা, গ্রামীণফোন তাদের ৮ জিবি ইন্টারনেট অফারটি বন্ধ করে দিয়েছে। নতুন করে চালু করেছে ১০০০ মিনিট বোনাস টকটাইম। এই অফারটি আগামী ২৫ এপ্রিল পর্যন্ত চলবে।

যারা এর আগে WHAFF REWARDS ডাউনলোড করেছিলেন এবং ৮ জিবি ইন্টারনেট পেয়েছিলেন তাদের জন্য ছোট্ট একটি দুঃসংবাদ রয়েছে। তারা শুধু ৮০০ মিনিট জিপি-জিপি টকটাইম পাবেন। আর যারা এখনো ডাউনলোড করেন নাই তারা পুরো ১০০০ মিনিটই পাবেন। তবে চলুন শুরু করি।

Linux Host Lab Offer

১০০০ মিনিট বোনাস টকটাইম পেতে আপনাকে গ্রামীণফোনের একটি লাইফস্টাইল এপ ডাউনলোড করতে হবে। এপ এর সাইজ মাত্র ১০ মেগাবাইট। এই এপটা ওয়াওবক্স এর মতোই, তবে আরো উন্নত সংস্করণ। এই এপ এর মাধ্যমে আপনি প্রতিদিন ৫০ মেগাবাইট ইন্টারনেটও পাবেন।

তাহলে এখান থেকে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন। মনে রাখবেন এই অফারটি ২৫ এপ্রিল পর্যন্ত চলবে। সুতরাং ২৫ শে এপ্রিলের পরে আপনি আর এই অফারটি উপভোগ করতে পারবেন না। ডাউনলোড শেষ হলে যথা নিয়মে ইন্সটল করুন।

ইন্সটল করা শেষ হলে এপটি ওপেন করুন। দাঁড়ান, বাড়াবাড়ি করবেন না। আমার কথা মতো ধাপগুলো মেনে কাজ করুন। নিচের ছবির দিকে লক্ষ্য করুন। আমি Login বাটনটাতে মার্ক করে দিয়েছি। এই লগিন বাটনটাতে ক্লিক করুন।

লগিন বাটনটাতে ক্লিক করার পরে আপনাকে একটি নতুন পৃষ্ঠাতে নিয়ে যাওয়া হবে। পৃষ্ঠাটা দেখতে হুবুহু নিচের ছবির মতো। নিচের পাতাটি যখন আসবে তখন আপনি আপনার ফেসবুকের ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগিন করুন। এখানে আইডি হ্যাক হওয়ার কোনো ভয় নেই। এইটা গ্রামীণফোনের একটা বিশ্বস্ত এপ। গুগল প্লে স্টোর থেকে এই পর্যন্ত ৩০ লাখের চাইতে বেশি ডাউনলোড করা হয়েছে।

আপনার ইমেইল এবং পাসোয়ার্ড প্রবেশ করানো হলে আপনি নিচের মতো একটি পেইজ দেখতে পাবেন। এখন OK বাটনে ক্লিক করুন। আমি লাল দাগ দিয়ে মার্ক করে রেখেছি।

আপনার প্রথম ধাপের কাজ শেষ। এখন আপনাকে ২য় ধাপে গমন করতে হবে। এই ধাপটা খুবই গুরুত্বপূর্ণ। এই ধাপে আপনাকে কোনো ভুল কিছু করলেই আপনি অফারের আওতার বাইরে চলে যাবেন। সুতরাং মন দিয়ে আগে পুরো লেখা পড়ে নিন, তারপরে কাজ শুরু করুন।

এখন আপনি ইনভাইটেশন কোড লেখার একটা বক্স দেখতে পাবেন। বক্সটা দেখতে নিচের ছবির মতো। ছবিটা ভালো করে লক্ষ্য করুন।

এই বক্সে আপনাকে একটি ইনভাইটেশন কোড লিখতে হবে। এই কোডটা হলো গ্রামীণফোনের ইনভাইটেশন কোড। সুতরাং মনোযোগ দিয়ে DR06873 কোডটি ইনভাইটেশন কোড হিসেবে লিখুন। এই কোডটা ঠিকমতো লিখতে পারলে আপনি সাথে সাথে পেয়ে যাবেন ১০০০ মিনিট টকটাইম। আর যদি ঠিকঠাকমতো লিখতে না পারেন তাহলে আপনি কিছুই পাবেন না। তাই কোডটি খাতায় লিখে রাখুন। (ডি আর জিরো সিক্স এইট সেভেন থ্রি)।

গ্রামীণফোন এই কোডটি প্রতি ২৮ দিন পর পর পরিবর্তন করে থাকে। অর্থাৎ প্রতি ২৮ দিন পর পর নতুন অফার দেয় তারা। তখন ইনভাইটেশন কোডও আরেকটা নতুন হয়। সুতরাং এই এপের মাধ্যমে আপনি সারাবছর নতুন অফার পেতেই থাকবেন। আর নতুন কোনো ইনভাইটেশন কোড পেলে আমি এই ওয়েবসাইটের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেব।

তবে এই এপের কাজ এখানেই শেষ নয়। এই এপের মাধ্যমে আপনি টাকা ইনকামও করতে পারবেন। আপনি যদি এই সফটওয়্যারের মাধ্যমে কোনো এপ ডাউনলোড করেন তাহলে আপনি পাবেন 0.05 USD থেকে .12 USD। আপনার ইনকাম ১০ ডলার হলেই আপনি আপনার মোবাইলে টাকা রিচার্জ করতে পারবেন। যখন ১০ ডলার হবে তখন নিচের পদ্ধতি অনুসরণ করুন।

প্রথমেই Payout বাটনে ক্লিক করুন। এই বাটনটিতে আমি উপরের ছবিতে চিহ্ন দিয়ে দিয়েছি। Payout বাটনটিতে ক্লিক করার পরে Skrill বাটনে ক্লিক করুন। নিচের ছবিটি ভালোমতো লক্ষ্য করুন।

এইবার আপনাকে একটি ইমেইল এড্রেস দিতে বলা হবে। সেই ইমেইল এড্রেসের ঘরে buetdihan@gmail.comলিখুন। আর Request বাটনে ক্লিক করুন। পেমেন্ট রিকুয়েস্ট করার তিনদিনের মধ্যে আপনার মোবাইলে পেয়ে যাবেন ৭০০ টাকার মোবাইল রিচার্জ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্যাপচাটি লিখুন * Time limit is exhausted. Please reload CAPTCHA.