আপনার প্রিয়জনকে ইমপ্রেস করতে চান? মোবাইলে কেউ বিরক্ত করছে কিংবা কাউকে মোবাইলে উচিৎ শিক্ষা দিতে চান? ফ্রী এমএমএস পেয়েছেন কিন্তু শেষ করতে পারছেন না? তবে আপনার জন্য আছে Sms bomber এ্যাপ। আর কথা বাড়াবো না সরাসরি চলে যাচ্ছি কিভাবে এর ব্যবহার করতে হয় সে প্রসঙ্গে

প্রথমে এখান থেকে ডাউনলোড করে নিন

Note- ডাউনলোডের জন্য ফোনের Uc ব্রাউজার ব্যবহার করুন।উপরের  লিংকে ক্লিক করে যে পেইজ ওপেন হবে সেখানে download বাটনের নিচে Download Using Our Secure Download Manager একটি লেখা আছে যার বামে একটি টিক চিহ্ন দেওয়া আছে ।ঐ টিক চিহ্ন টি ক্লিক করে তুলে দিন এবং download বাটনে ক্লিক । একটি  পেইজ ওপেন হবে এবার download বাটনে পুনরায় ক্লিক করুন ।যদি অন্যকোন পেইজে চলে গেলে সেই পেইজ টি কেটে দিয়ে পুনরায় download বাটনে ক্লিক করলে  করলে download শুরু হবে।

Number

যেকোন নাম্বার লিখে এসএমএস সেন্ড করুন। Contacts থেকেও নাম্বার সিলেক্ট করে এমএমএস পাঠাতে পারবেন। একবারে শুধু একটি নাম্বারে এমএমএস সেন্ড করা যাবে।

1

Delay

একটি নির্দিষ্ট সময় পর পর এসএমএস সেন্ড হবে এবং তা ডিফল্ট টাইম হিসাবে সেট করা যাবে। ২, ৫, ১০, ২০, ৩০, ৪০, ৫০, ৬০ সেকেন্ড পর্যন্ত এসএমএস ডিলে হিসাবে নির্বাচনের ব্যবস্থা রয়েছে।

Bombs

একসাথে কতগুলো এসএমএস পাঠাবেন এখানে তা সিলেক্ট করতে হবে। ৫,১০,২৫,৫০,১০০,২৫০,৫০০,১০০০ পর্যন্ত এসএমএস একসাথে পাঠানো যাবে।

2

Message

এখানে আপনার পছন্দ/ইচ্ছামত মেসেজ লিখতে পারবেন। তবে লক্ষ্য রাখবেন মেসেজ যেন ১৬০ অক্ষরের ভিতরে হয়।

সবকিছু কমপ্লিট হয়ে গেলে নিচের DONE বাটনে ক্লিক করবেন। কোন কারণে এমএমএস সেন্ডিং বন্ধ করতে চাইলে STOP বাটন চাপতে পারেন।

3

ভাল থাকবেন সবাই আবার দেখা হবে নতুন কোন টিউন এ

টিউন টি প্রথম প্রকাশ করা হয়েছিল বাংলায় এন্ড্রয়েট সমগ্রতে

এখানে ক্লিক করে আমার সাইটে ঘুরে আসুন